তারিখ : ১০ এপ্রিল ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে মামলার বাদীকে গাড়িচাপার অভিযোগ

কালিয়াকৈরে মামলা তুলেনা নেয়ায় বাদীকে গাড়িচাপার অভিযোগ
[ভালুকা ডট কম : ১০ মার্চ]
গাজীপুরের কালিয়াকৈরে মামলা তুলে না নেয়ায় মামলার বাদীকে গাড়ি চাপা দিয়ে আহত করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহত ব্যক্তি উপজেলার শ্রীফলতলী গ্রামের  মোঃ সাইফুল ইসলামের স্ত্রী রাশিদা বেগম(৩২)।

জানা যায় শ্রীফলতলী গ্রামের সাইফুল ইসলাম তার বাড়ীতে ঘর নির্মাণ করতে গেলে তাদের প্রতিবেশী ওয়াজ উদ্দিনের নেতৃত্বে একদল সন্ত্রাসী  বাঁধা দেয়। এঘটনায় সাইফুল বাদী হয়ে গাজীপুর আদালতে একটি সি আর মামলা দায়ের করেন। এঘটনার পর ওয়াজ উদ্দিন ও তার দুই পুত্র রোকন(৩৫) ও খোকন(৩২) পরের দিন সকালে সাইফুলের বাড়ী গিয়ে মামলা তুলে নেওয়ার জন্য হুমকি দেয়। মামলা তুলে না নিলে খুন করবে বলে হুমকি দিয়ে তারা চলে যায়। ওই দিন সন্ধ্যায় সাইফুল ও তার স্ত্রী রাশিদা কালিয়াকৈর বাজারে যাবার পথে বিবাদী পক্ষের লোক তাদের মোটরসাইকেল দিয়ে পিছন থেকে চাপা দেয়। এ ঘটনায় সাইফুল ছিটকে রাস্তার পাশে পড়ে গেলেও তার স্ত্রী রাশিদা মারাত্বক আহত হন। তাকে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এঘটনায় সাইফুল ইসলাম বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

কালিয়াকৈর থানার উপ-পুলিশ পরিদর্শক  মুক্তি মাহমুদ বিষয়টি নিশ্চিত করে বলেন, এ বিষয়ে একটি অভিযোগ পাওয়া গেছে। তদন্ত  সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই