তারিখ : ০৮ এপ্রিল ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে বীরমুক্তিযোদ্ধা সফিউল্লাহ’র ইন্তেকাল

নান্দাইলে বীরমুক্তিযোদ্ধা ও সাবেক ইউপি চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা সফিউল্লাহ’র ইন্তেকাল   
[ভালুকা ডট কম : ০৯ মার্চ]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও বেতাগৈর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা সফিউল্লাহ সোমবার সকালে নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন)। মৃত্যু কালে তিনি স্ত্রী,৩ ছেলে ও ২ মেয়ে রেখে গেছেন।

এই বীর সেনার মৃত্যুতে নান্দাইল উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সাংসদ ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের নেতৃবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক, পেশাজীবি ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ সহ সর্বস্তরের জনসাধারন গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেন। তিনি বীরকামটখালী জে.বি উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি সহ বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে যুক্ত ছিলেন। সোমবার বিকাল ৫ ঘটিকায় বীরকামটখালী জে.বি উচ্চ বিদ্যালয়ে মরহুমের বিশাল জানাজা’র নামায শেষে রাষ্ট্রীয় মর্যাদায় তাঁকে পারিবারিক কবর স্থানে সমাহিত/দাফন করা হয়েছে।

এসময় সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিন, উপজেলা চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, ইউএনও মুহাম্মদ আব্দুর রহিম সুজন, মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার মাজহারুল হক ফকির, সাংবাদিক এনামুল হক বাবুল, কামরুজ্জামান খান গেনু, মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডা নান্দাইল শাখার নেতৃবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ সহ এলাকার সর্বস্তরের ধর্মপ্রাণ মুসলমান উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই