তারিখ : ১০ এপ্রিল ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে ভয়াবহ অগ্নিকান্ডে তিনটি কক্ষ ভস্মিভূত

কালিয়াকৈরে ভয়াবহ অগ্নিকান্ডে মালামালসহ তিনটি কক্ষ ভস্মিভূত
[ভালুকা ডট কম : ০৯ মার্চ]
গাজীপুরের কালিয়াকৈরে ভয়াবহ অগ্নিকান্ডে মালামালসহ তিনটি কক্ষ সম্পুর্ণ ভস্মিভ’ত হয়েছে। সোমাবর  সকালে উপজেলা সদর শিমুলতলী পালপাড়া গ্রামের সাগর সরকারের বাড়িতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, ওই দিন সকালে বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে উপজেলা সদর শিমুলতলী পালপাড়া গ্রামের সাগর সরকারের বাড়ির একটি কক্ষে প্রথমে অগ্নিকান্ডের সূত্রপাত হয়। মূহুর্তেই আগুন পাশের কক্ষে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিসের দু‘টি ইউনিট প্রাণান্ত চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। ইতিমধ্যেই আগুনে  মালামালসহ ওই বাড়ির তিনটি কক্ষ সম্পূর্ণ ভস্মিভূত হয়।

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের অফিসার ইনচার্জ কবিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে আগুনের সূত্র॥পাত হয়েছে বলে ধারনা করা হচ্ছে। তবে তিনি  ক্ষয়কক্ষতির কোন পরিমান জানাতে পারেন নাই।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই