তারিখ : ১০ এপ্রিল ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন কারখানা পরিদর্শণে বাণিজ্যমন্ত্রী

গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন কারখানা পরিদর্শণে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি
[ভালুকা ডট কম : ০৭ মার্চ]
বাণিজ্যমন্ত্রী টিপু বলেছেন, শেখ হাসিনা সরকার দেশী পন্য আন্তর্জাতিক বাজারে এবং দেশের ভিতরে বিক্রি বেশি হয় তার জন্য সব রকম প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে । বিকেলে গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নে তিনি এ কথা বলেন।

এ সময় বাণিজ্য মন্ত্রণালয়ের সচিব ড. মো. জাফর উদ্দীন এবং বাণিজ্যমন্ত্রীর স্ত্রী আইরীন মালবিকা মুনশি, ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান এস এম নূরুল আলম রেজভী, ভাইস-চেয়ারম্যান এস এম শামছুল আলম, ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান এস এম রেজাউল আলম এবং ওয়ালটন গ্রুপের পরিচালক রিফাহ তাসনিয়া স্বর্ণাসহ অন্যান্যরা তার সঙ্গে ছিলেন ।

কারখানায় পৌঁছে বাণিজ্যমন্ত্রী ওয়ালটনের সুসজ্জিত ডিসপ্লে সেন্টার পরিদর্শন করেন। তিনি ওয়ালটনের নতুন মডেলের ৫৫ ইঞ্চি আল্ট্রা স্লিম ফোর-কে স্মার্ট টেলিভিশন উন্মোচন করেন। পরে তিনি ওয়ালটনের বেভেলিন সিরিজের নতুন মডেলের ইনভার্টার এসি উন্মোচন করেন।

এছাড়া অতিথিরা ওয়ালটনের রেফ্রিজারেটর, কম্প্রেসর, মেটাল কাস্টিং, এয়ার কন্ডিশনার, মোবাইল ফোন, ল্যাপটপ, এলিভেটর, টেলিভিশন ইত্যাদি তৈরির প্রক্রিয়া সরেজমিনে পরিদর্শন করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই