তারিখ : ০৭ এপ্রিল ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে বন বিভাগের ৫একর জমি উদ্ধার

কালিয়াকৈরে বন বিভাগের ৫একর জমি উদ্ধার
[ভালুকা ডট কম : ২২ ফেব্রুয়ারী]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার  কলাবাধা এলাকায় শনিবার সকাল থেকে বিকাল পর্য়ন্ত বন বিভাগের প্রায় ৫একর জমি উদ্ধার করেছে বনকর্মকর্তারা। উদ্ধারকৃত জমির মুল্য প্রায় ১ কোটি টাকা হবে বলে চন্দ্রা রেঞ্জকর্মকর্তা আজাহারুল ইসলাম  জানায়।

উপজেলার কলাবাধা এলাকায় বনবিভাগের জমি জবর দখল করে বিভিন্ন স্থাপনা নির্মাণ করে আসছিল। এমন সংবাদ পেয়ে চন্দ্রা বিট, রঘুনাথপুর বিট,বাড়ইপাড়া বিট মৌচাক বিট ও পুলিশ নিয়ে ওই স্থানে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে প্রায়  ১কোটি টাকা মুল্যের প্রায় ৫একর সম্পত্তি উদ্ধার করা হয়েছে।

উদ্ধার অভিযানকালে জমি জবর দখলকারী লিপি আক্তারের নেতৃত্বে উচ্ছেদ অভিযানে বাধা প্রদান করা হয়। উচ্ছেদ অভিযানে বাধা প্রদান করায় লিপি আক্তার(২৮)নামের এক মহিলাকে আটক করে বনমামলা আইনে গাজীপুর জেল হাজতে প্রেরন করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই