তারিখ : ০৩ এপ্রিল ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নজরুল বিশ্ববিদ্যালয়ে পুষ্পস্তবক অর্পন ও আলোচনা সভা

শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে
কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে পুষ্পস্তবক অর্পন ও আলোচনা সভা
[ভালুকা ডট কম : ২১ ফেব্রুয়ারী]
শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতভাষা দিবস উদযাপন  উপলক্ষে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে ১১.৪৫ মিনিটে মোমবাতি প্রজ্জলন রাত ১২.০১ মিনিটে কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে চির উন্নত মমশীর বেদিতে পুষ্পস্তবক অর্পন করেন।শুক্রবার বিকেলে গাহি সাম্যের গান মঞ্চে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. এএইচ এম মেস্তাফিজুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন প্রবীন আওয়ামীলীগ নেতা ফজলে রাব্বী,বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. জালাল উদ্দিন,প্রফেসর  নজরুল ইসলাম, রেজিষ্ট্রার ভারপ্রাপ্ত কৃষিবিদ ড. হুমায়ুন কবীর ,শিক্ষক সমিতির সভাপতি শফিকুল ইসলাম প্রমূখ। অপর দিকে উপজেলা প্রশাসন রাজনৈতিক নেতৃবৃন্দও বিভিন্ন সংগঠনের   উদ্যোগে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন করেন ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই