তারিখ : ০৮ এপ্রিল ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে সড়ক দুর্ঘটনায় হতাহতের আর্থিক সহায়তা

গৌরীপুরে সড়ক দুর্ঘটনায় হতাহতের ৬ পরিবারকে আর্থিক সহায়তা প্রদান
[ভালুকা ডট কম : ১৯ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলা প্রশাসন ও পরিষদের পক্ষ থেকে সড়ক দুর্ঘটনায় ভাংনামারী ইউনিয়নের চারজন নিহত ও দু’জন আহত পরিবারের সদস্যদের মাঝে আর্থিক সহায়তা প্রদান ও ভাতা বরাদ্দ দেয়া হয়েছে। বুধবার (১৯ ফেব্রুয়ারী) দুপুরে ইউএনও’র কার্যালয়ে যৌথভাবে এ সহায়তা প্রদান করেন উপজেলা চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান ও উপজেলা নির্বাহী অফিসার সেঁজুতি ধর।

সহায়তা গ্রহন করেন, উজান কাশিয়ারচরের মৃত বানুর ছেলে রুহুল আমিন, মৃত রাবেয়া খাতুনের ছেলে বাদল মিয়া, মৃত লাল মিয়ার ভাই বাদল মিয়া, চিকিৎসাধীন সুইটির কাকা বাদল মিয়া, চিকিৎসাধীন জমিলা খাতুনের ছেলে সাইদুল ইসলাম ও ভাটিপাড়া গ্রামের মৃত রফিকুল ইসলামের স্ত্রী সুফিয়া খাতুন। ইউনও’র অফিস সহকারি মোঃ রইছ উদ্দিন সাংবাদিকদের এ বিষয়ে নিশ্চিত করেন।

উল্লেখ্য ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের চরশ্রীরাপুর এলাকায় গত ২৯ জানুয়ারী বাস ও অটোরিকশার মুখোমুখি সংর্ষে উল্লেখিত চার ব্যক্তি নিহত হন ও দু’জন আহত হয়ে বর্তমানে চিকিৎসাধীন আছেন। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই