তারিখ : ০৮ এপ্রিল ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে দুই অটো রাইস মিল মালিককে জরিমানা

গৌরীপুরে প্লাস্টিকের বস্তা ব্যবহার করায় দুই অটো রাইস মিল মালিককে জরিমানা
[ভালুকা ডট কম : ১৮ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের গৌরীপুরে নিষিদ্ধ প্লাস্টিকের বস্তা ব্যবহারের দায়ে বসাক ও হাসিম অটো রাইস মিলের দুই মালিককে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারী) দুপুরে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইউএনও সেঁজুতি ধর অভিযান চালিয়ে এ জরিমানা করেন।

ইউএনও’র অফিস সহকারী মো. রইছ উদ্দিন সাংবাদিকদের এ বিষয়ে নিশ্চিত করে জানান, অভিযানকালে এ উপজেলার মধ্যবাজার এলাকায় বসাক অটো রাইস মিল ও বাহাদুরপুর এলাকায় হাসিম অটো রাইস মিলে নিষিদ্ধ প্লাস্টিকের বস্তায় চাল প্যাকেট করতে দেখা যায়। এসময় প্লাস্টিকের বস্তাগুলো জব্দ করে আগুনে পুড়িয়ে দেয়া হয়।

তিনি বলেন, নিষিদ্ধ পলিথিন ব্যবহারের দায়ে পাটজাত মোড়ক বাধ্যতামূলক ব্যবহার আইনে বসাক অটো রাইস মিলের মালিক নীল কমল বসাককে ৫ হাজার ও হাসিম অটো রাইস মিলের মালিক নারায়ণ চক্রবর্তী কে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই