তারিখ : ০৩ এপ্রিল ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

ভালুকায় কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ১৮ ফেব্রুয়ারী]
ভালুকা পৌরসভার ৬নং ওয়ার্ডের বাসিন্দা প্রমা আক্তার (১৭) নামে এক কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ সোমবার রাতে উদ্ধার করেছে ভালুকা মডেল থানার পুলিশ। নিহত প্রমা আক্তার সাবেক বিজিপির সদস্য মজিবুর রহমানের বড়মেয়ে, সে ভালুকা ডিগ্রি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিল।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার রাতে নিহতের মা শিমুল আক্তার ছোট মেয়েকে কোচিং থেকে নিয়ে এসে দেখেন ভিতর থেকে ঘরের দরজা লাগানো। দরজা খুলার জন্য নিহতের মা ডাকাডাকি করলে সাড়া না দিলে তিনি ঘরের আরেক দরজা খুলে ভেতরে ঢুকেন। প্রমার মা ঘরের ঢুকে মেয়েকে ঘরের আড়ার সাথে গলায় রশি পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে ডাক চিৎকার দিলে স্থানীয় লোকজন ছুটে এসে রশি কেটে প্রমাকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রমাকে মৃত ঘোষণা করেন।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, প্রমা আক্তার আত্মহত্যা করেছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।#


 





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই