তারিখ : ০৮ এপ্রিল ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পর্দার অন্তরালে কিছু হচ্ছে না,সবই ওপেন সিক্রেট-কাদের

পর্দার অন্তরালে কিছু হচ্ছে না,সবই ওপেন সিক্রেট,খালেদার মুক্তি প্রসঙ্গে কাদের
[ভালুকা ডট কম : ১৭ ফেব্রুয়ারী]
বাংলাদেশ সরকারের সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির বিষয়ে পর্দার অন্তরালে কিছু হচ্ছে না। সবকিছুই ওপেন সিক্রেট। তবে খালেদা জিয়ার মুক্তির বিষয়ে বিএনপি কী করবে, তা তারাও দ্বিধান্বিত। তারা একবার বলে আন্দোলনে মুক্তি, আবার বলে মানবিক কারণে মুক্তি দিতে। আসলে তারা কী চায়, তা তারাও বোঝে কিনা সন্দেহ।

আজ (রোববার) সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে সমসাময়িক ইস্যুতে ডাকা এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন,খালেদা জিয়ার মুক্তির জন্য বিএনপি এখনো প্যারোলের আবেদন করেনি। করলে নিশ্চয়ই নিয়মানুযায়ী ব্যবস্থা নেবে সরকার।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আমাকে ফোন করে খালেদা জিয়ার মুক্তির বিষয়ে কথা বলেছেন। আমি প্রধানমন্ত্রীকে বিষয়টি জানিয়েছি, অবহিত করেছি। প্রধানমন্ত্রী আমাকে এ বিষয়ে এখনো কিছু বলেননি।বিরোধী দলের মহাসচিব রুলিং পার্টির সেক্রেটারি জেনারেলকে ফোন করা অস্বাভাবিক নয়। এটা রাজনীতির একটা পার্ট। বিষয়টি ইতিবাচক।

বিএনপি বারবার কূটনীতিকদের কাছে ধর্না দিচ্ছেন এমন প্রশ্নে ওবায়দুল কাদের বলেন,বিদেশিরা আমাদের বন্ধু, তারা আমাদের আইনের বাইরে কোনো প্রকার চাপ দিতে চাইলে মেনে নেব না। এটি আমাদের অভ্যন্তরীণ ব্যাপার। কোনো বিদেশি দ্বারা সরকারের ওপর কোনো প্রকার চাপের বিষয়ে আমার জানা নেই।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই