তারিখ : ৩০ মার্চ ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে ক্রিকেট টুর্নামেন্টের চ’ড়ান্ত খেলা ও পুরস্কার বিতরন

রাণীনগরে মরহুম আজিজুর রহমান স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের চ’ড়ান্ত খেলা ও পুরস্কার বিতরন
[ভালুকা ডট কম : ১৫ ফেব্রুয়ারী]
বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে ও খেলার সঙ্গে আলোর পথে মাদক থেকে দূরে এই প্রতিপাদ্যকে সামনে রেখে নওগাঁর রাণীনগরে মরহুম আজিজুর রহমান স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের চ’ড়ান্ত খেলা ও বিজয়ী-বিজিত দলের মাঝে পুরস্কার বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেলে রাণীনগর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে মঙ্গলযাত্রা ক্রীড়া সংসদের আয়োজনে ও উপজেলা ছাত্রলীগের সার্বিক পরিচালনায় এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। সট পিচে দিবা-রাত্রিতে টুর্নামেন্টের খেলা অনুষ্ঠিত হয়। মঙ্গলযাত্রা ক্রীড়া সংসদের সভাপতি মামুনুর রশিদ মামুনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক হাসানুজ্জামান হাসানের সঞ্চালনায় পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজিত দলের মাঝে পুরস্কার বিতরন করেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মো: ইসরাফিল আলম।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য ও মঙ্গলযাত্রা ক্রীড়া সংসদের কার্যকরী উপদেষ্টা আসাদুজ্জামান আসাদ। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুস সাত্তার, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা বেগম, রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহুরুল হক, সদর ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান পিন্টু, সাবেক ছাত্রলীগ নেতা রোকনুজ্জামান মোহন, মিল্টন খন্দকার, সদর ইউপি আওয়ামীলীগের সভাপতি জাকারিয়া আমিন জেমস, আল আমি দাখিল মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপার ও ক্রীড়া সংগঠক হারুনুর রশিদ প্রমুখ।

প্রতিযোগিতায় অংশগ্রহণ করে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত শিক্ষার্থীদের অংশগ্রহনে গঠিত দল। চ’ড়ান্ত খেলায় ভাষা সৈনিক আলতাফ একাদশ (কাশিমপুর ইউপি ছাত্রলীগ) ৮উইকেটে ভাষা শহীদ বরকত একাদশ (ত্রিমোহনী উচ্চ বিদ্যালয়) দলকে হারিয়ে বিজয়ী হয়। ৮ফেব্রুয়ারী প্রতিযোগিতা শুরু হয়। টুর্নামেন্টে উপজেলার ২০টি দল অংশগ্রহণ করে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই