তারিখ : ৩০ মার্চ ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে বোরো জমিতে আবাদ নিয়ে গোলযোগ হামলা

নান্দাইলে বোরো জমিতে আবাদ নিয়ে গোলযোগ হামলা,থানায় মামলা দায়ের
[ভালুকা ডট কম : ১৫ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার শেরপুর ইউনিয়নের শেরপুর দক্ষিণ পাছবাড়িয়া গ্রামের মো. শফির উদ্দিনকে মঙ্গলবার বোরো জমি আবাদ নিয়ে গোলযোগে প্রকাশ্যে গ্রামীণ সালিশ দরবারে হামলা চালিয়ে মারাক্তক আহত করা হয়েছে। থানায় দায়েরকৃত অভিযোগ থেকে জানাগেছে, একই গ্রামের মজনু মিয়া, মোস্তফা মিয়া ও নজরুল ইসলামের সাথে শফির উদ্দিনের বিভিন্ন বিষয়াধী নিয়ে দীর্ঘদিন ধরে শত্রুতা চলে আসছে। চলতি বোরো মৌশুমে ৫একর ভূমিতে বোরো চাষাবাদ করেন।

উল্লেখিত ব্যক্তিরা গত ১০ফেব্রুয়ারি পল্লী বিদ্যুৎ অফিসে অভিযোগ দিয়ে তার বিদ্যুৎ লাইনটি বিচ্ছিন্ন করে দেয়। এতে করে জমির মাঠ ফেটে গেছে এবং বাড়ির আবাসিক সংযোগ না থাকায় ছাত্র/ছাত্রীদের লেখাপড়ার বেঘাত সৃষ্টি হচ্ছে। উক্ত শফির উদ্দিন বিদ্যুৎ লাইনটি চালু করার জন্য নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার ও সেচ কমিটির সভাপতির বরাবর আবেদন দায়ের করেছে।

বিষয়টি নিয়ে স্থানীয় নেতৃবৃন্দ মীমাংসায় বসলে উল্লেখিত ব্যক্তিরা সালিশ দরবারে তাকে হামলা চালিয়ে মারাত্নক আহত করেছে। আহত ব্যক্তি বাদী হয়ে নান্দাইল মডেল থানায় উল্লেখিত বিবাদীদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করার পর অফিসার ইনচার্জ মনসুর আহাম্মেদের নিদের্শে এসআই মো. ইসহাক মিয়া ঘঠনাস্থল পরিদর্শন করে সত্যতা পেয়েছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই