তারিখ : ০৮ এপ্রিল ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বসতবাড়িতে হামলা ভাঙচুর লুটপাট,আটক ২

ভালুকায় বসতবাড়িতে হামলা ভাঙচুর লুটপাট,আটক ২
[ভালুকা ডট কম : ১৪ ফেব্রুয়ারী]
ভালুকায় জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে বসতবাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এ সময় হামলায় দুই নারীসহ তিনজন অঅহত হয়েছেন। আহতদের ভালুকা সরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে উপজেলার বিরুনীয়া গ্রামে। এ ঘটনায় পুলিশ দুইজনকে আটক করেছে।

থানায় দেয়া অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বিরুনীয়া গ্রামের আমীর হোসেনের সাথে হানিছ মিয়ার জমির সিমাণা নিয়ে বিরোধ চলছিলো। এরই জের হিসেবে বৃহস্পতিবার সন্ধ্যায় হানিছের লোকজন আমীর হোসেনের ভগ্নিপতি আব্দুল কাদিরকে (৪৫) স্থানীয় বাজারে মারধর করে মারাত্মকভাবে আহত করে। পরে রাতে আবারো আমিরের বসতবাড়িতে হামলা ভাঙচুর ও লুটপাট চালায়। এ সময় হামলায় আমিরের স্ত্রী লিপা (৩৫) ও তার ঝা আছমা (৩৩) আহত হন। আহতদের ভালুকা সরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আমিরের স্ত্রী লিপা বাদি হয়ে সাতজনের নাম উল্লেখ করে ভালুকা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

আহত লিপা জানান, হানিছ, সুরুজ, জামাল, জসিম ও ওয়াসিমসহ ১৪/১৫ জন লোক তাদের বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাট চালায়। এ সময় বাঁধা দিলে তারা আমাদেরকে আহত করে নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ প্রায় দুই লক্ষাধিক টাকার মালামাল লুটপাট করে নিয়ে যায়। =আটককৃত ওয়াসিম জানান, জমির সীমাণা নিয়ে তাদের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। লুটপাটের ঘটনাটি সঠিক নয়।

ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাইনউদ্দিন জানান, এ ঘটনায় সুরুজ ও ওয়াসিম নামে দুইজনকে আটক করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই