তারিখ : ০২ এপ্রিল ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে নোভেল করোনা ভাইরাস সংক্রমণ সভা

নান্দাইলে নোভেল করোনা ভাইরাস সংক্রমণ ও প্রতিকার বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১২ ফেব্রুয়ারী]
সারা বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া নোবেল করোনা ভাইরাসের সংক্রমণ রোধ ও প্রতিকার বিষয়ক এক শীর্ষক আলোচনা মতবিনিময়  সভা নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হল রুমে অনুষ্ঠিত হয়েছে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুর রহিম সুজন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ভূমি মাহমুদা আক্তার, সভাপতিত্ব করেন  উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ইকবাল আহমেদ নাসের। অনুষ্ঠানটির সঞ্চালনা ও মূল প্রবন্ধ উপস্থাপন করেন মেডিকেল অফিসার ডাঃ আব্দুল্লাহ আল মামুন।

আরও উপস্থিত ছিলেন উপজেলা প্রাথমিক  শিক্ষা অফিসার  মোহাম্মদ আলী সিদ্দিক, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রুকন উদ্দিন, যুব উন্নয়ন অফিসার ফয়েজ আহমেদ সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বৃন্দ, চিকিৎকগণ, নার্সবৃন্দ, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও সাংবাদিক বৃন্দ।

নোভেল করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধ, এর লক্ষন ও চিকিৎসা নিয়ে বক্তব্য প্রদান করেন ডাঃ মঞ্জুরুল হক, ডাঃ মাহজাবীন মালেক, ডাঃ এমদাদুল হক, এমওডিসি ডাঃ দেবাসীষ দাস, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোঃ আকাঈদ। অনুষ্ঠানটি হেলথ কেয়ার ফার্মাসিউটিক্যাল লিঃ এর সৌজন্যে অনুষ্ঠিত হয়েছে ।#

 





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই