তারিখ : ২০ ফেব্রুয়ারী ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে তিন ইটভাটাকে ভ্রাম্যমান আদালতে জরিমানা

গাজীপুরের কালিয়াকৈরে তিন ইটভাটাকে ভ্রাম্যমান আদালতে ১৫ লাখ টাকা জরিমানা
[ভালুকা ডট কম : ১১ ফেব্রুয়ারী]
গাজীপুরের কালিয়াকৈরে অবৈধভাবে ইটভাটা চালানোর দায়ে ৩টি ভাটা গুঁড়িয়ে দিয়েছে পরিবেশ অধিদপ্তরের  ভ্রাম্যমাণ আদালত। সোমবার দিনব্যাপী অভিযানে কালিয়াকৈর উপজেলার ভুঙ্গাবারী ও ডুবাইল এলাকার ভেন্ডার ব্রিকস,মেসার্স জে আর এইচ এন্টার প্রাইজ,মেসার্স ভাই ভাই ব্রিকস (এমবিবি) কে এস্কেভেটর দিয়ে  সাহায্যে গুঁড়িয়ে দেওয়া হয়। এ সময় ভাটাগুলোর কার্যক্রম বন্ধ করে দেওয়াসহ মালিকদেরকে ৫ লাখ টাকা করে ১৫ লাখ টাকা জরিমানা করে আদালত।

গাজীপুরের বিজ্ঞ নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও কালিয়াকৈরের সহকারী কমিশনার (ভূমি) ইশতিয়াক আহমেদের নেতৃত্বে এ অভিযান পরিাচলানা করা হয়। এ সময় গাজীপুর পরিবেশ অধিদপ্তরের উপ-পরিচালক আব্দুস সালাম সরকার, রিসার্চ অফিসার আশরাফ উদ্দিন, পরিদর্শক শেখ মোজাহীদসহ ফায়ার সার্ভিস, আনসার, পুলিশ ও  র্যা ব সদস্যরা তার সঙ্গে ছিলেন ।

ইশতিয়াক আহমেদ বলেন,উচ্চ আদালতের নির্দেশ অনুসারে অবৈধ ইটভাটায় অভিযান চালানো হচ্ছে । পর্যায়ক্রমে অবৈধ সব ইটভাটা ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হবে বলেও জানা,তিনি।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই