তারিখ : ২৯ মার্চ ২০২০, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে ছাত্রলীগের উদ্যোগে এমপির জন্ম বার্ষিক পালিত

ত্রিশালে ছাত্রলীগের উদ্যোগে এমপির ৬৮তম জন্ম বার্ষিক পালিত
[ভালুকা ডট কম : ১০ ফেব্রুয়ারী]
ত্রিশালের উন্নয়নের রুপকার জাতীয় সংসদ সদস্য ধর্মবিষয়ক মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতি হাফেজ মাওলানা রুহুল আমীন  মাদানীর ৬৮তম জন্ম বার্ষিকী  উপলক্ষে উপজেলা ছাত্রলীগের আয়োজনে কেক কাটা ও আলোচনা সভা ছাত্রলীগ কার্যালয়ে সোমবার রাতে অনুষ্ঠিত হয়।

উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান মাহমুদের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ইমরান হোসেনের পরিচালনায়  কেক কাটা পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহি কর্মকর্তা মোস্তাফিজুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ত্রিশাল থানা অফিসার ইনচার্জ আজিজুর রহমান,উপলো আওয়ামীলীগের প্রবীন নেতা ফজলে রাব্বী,উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক বীরমুক্তিযোদ্বা আব্দুল হামিদ,বীর মুক্তিযোদ্বা মঠবাড়ী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল মতিন,বিশিষ্ট সমাজ সেবক হোসাইন প্রিন্স,উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আশরাফুল ইসলাম পৌর আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক মোকসেদুল আমীন,উপজেলা কৃষকলীগের সাবেক সাধারন সম্পাদক ছফির উদ্দিন শেখ,তাতী লীগের যুগ্ম আহবায়ক রেজাউল করীম উজ্জল প্রমূখ।

জাতীয় সংসদ সদস্য হাফেজ মাওলানা রুহুল আমীন মাদানী এমপির ৬৮তম জন্ম বার্ষিকী উপলক্ষে উপজেলা ছাত্রলীগের  সভাপতি হাসান মাহমুদের নেতৃত্বে ১২ ইউনিয়নে পৃথক পৃথকভাবে কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বক্তারা ত্রিশালের উন্নয়নের রুপকার জাতীয় সংসদ সদস্য ধর্মবিষয়ক মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতি হাফেজ মাওলানা রুহুল আমীন  মাদানীর ৬৮তম জন্ম বার্ষিকী  উপলক্ষে তার সুস্বাস্থ্য কামনা করেন । আগামী ত্রিশালের উন্নয়ন মাদানী এমপির নেতৃত্বে হয়ে ত্রিশালকে মডেল ত্রিশাল হিসাবে সারা বাংলাদেশে পরিচিতি লাভ করবে ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই