তারিখ : ০৫ এপ্রিল ২০২০, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে নকল সর্বরাহের দায়ে দুই শিক্ষককে জরিমানা

কালিয়াকৈরে এসএসসি পরীক্ষার্থীদের নকল সর্বরাহের দায়ে দুই শিক্ষককে একলক্ষ টাকা জরিমানা
[ভালুকা ডট কম : ০৯ ফেব্রুয়ারী]
গাজীপুরের কালিয়াকৈরের বলিয়াদী কেন্দ্রের ভেনু ভৃঙ্গরাজ তালিবাবাদ উচ্চ বিদ্যালয় পরীক্ষার কেন্দ্রে  গতকাল রোববার এসএসসি পরীক্ষার্থীদের নকল সর্বরাহের দায়ে দুই শিক্ষককে হাতেনাতে আটক করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী হাফিজুল আমিন রুমেল।

আটককৃতরা হলো আমরাইল কিন্ডারগর্টেন স্কুলের শিক্ষক মিনহাজ উদ্দিন ও মাতৃছায়া কিন্ডার গার্টেন স্কুলের শিক্ষক নাছির উদ্দিন। পরে আটককৃত শিক্ষকদের মোবাইল কোর্টে হাজির করা হলে বিচারিক আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট  ও উপজেলা নির্বাহী কর্মকর্তা দুই শিক্ষককে এক লক্ষ টাকা জরিমানা আদায় করেন।

এব্যাপারে  ভ্রাম্যমান আদলতের বিজ্ঞ বিচারক জানান পরীক্ষা কেন্দ্র পরিদর্শনে গেলে ওই দুই শিক্ষককে পরীক্ষা কেন্দ্রের  ইনক্লোজারের ভিতরে ঘোরাঘুরি করতে দেখা যায় । এসময় তাদের দেহ তল্লাসি করে পরীক্ষার্থীদের কাছে সর্বরাহ করার উদ্দেশ্যে  তাদের কাছে রাখা নকল উদ্ধার করা হয় । পরে তাদের মোবাইল কোর্টে হাজির করে দুই শিক্ষককে এক লক্ষটাকা জরিমান করা হয়। পরীক্ষায় নকলকারী বা নকল সর্বরাহকারী কাউকে কোন প্রকার ছাড় দেওয়া হবেনা।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই