তারিখ : ০৫ এপ্রিল ২০২০, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে প্রক্সি পরীক্ষা দেওয়ায় ছাত্রীর ১ বছরের জেল

নান্দাইলে প্রক্সি পরীক্ষা দেওয়ায় ভ্রাম্যমান আদালতে ছাত্রীর ১ বছরের জেল
[ভালুকা ডট কম : ০৯ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় চলতি এস.এস.সি ও সমমানের পরীক্ষায় প্রক্সি দেওয়া হচ্ছে বলে রোববার গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদা আক্তার ভ্রাম্যমান আদালতে সাবিনা ইয়াসমিন নামে এক ছাত্রীকে এক বছরের সাজাঁ প্রদান করেন।

জানা যায়, শিক্ষাবোর্ডের অনুমতি সাপেক্ষে নান্দাইল উপজেলার খুররম খান চৌধুরী স্কুল এন্ড কলেজের এস.এস.সি পরীক্ষা কেন্দ্রে ঈশ্বরগঞ্জ উপজেলার আইশা ছফির উচ্চ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা পরীক্ষায় অংশ গ্রহন করছে। উক্ত কেন্দ্রে রোববার ঈশ্বরগঞ্জের দূর্গাপুর গ্রামের আব্দুল হেলিমের কন্যা মোছাঃ সাবিনা ইয়াসমিন (২১) প্রক্সি পরীক্ষা দিচ্ছিল। পরে ভ্রাম্যমান আদালতে পাবলিক পরীক্ষা আইন ১৯৮০ সনের ৩ ধারা মোতাবেক তাকে ১ বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে জেল হাজতে প্রেরন করা হয়েছে। এসময় নান্দাইল মডেল থানার ওসি তদন্ত আবুল হাসেম সাথে ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই