তারিখ : ০৩ এপ্রিল ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

ভালুকায় ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৮ ফেব্রুয়ারী]
০৭ ই ফেব্রুয়ারী শুক্রবার জমজমাট ফাইনাল খেলার মধ্য দিয়ে শেষ হল ভালুকার ঐতিহ্যবাহী মল্লিকবাড়ী বাজারে কিশোর ও যুবকদের ক্রীড়ামুখী করার লক্ষ্যে সেচ্ছাসেবী সংগঠন সেইভ দ্যা লাইফের উদ্যোগে ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০১৯/২০। ফাইনাল খেলা উদ্ভোধন করেন  মল্লিকবাড়ি শহীদ নাজিম উদ্দিন উচ্চ বিদ্যালয় ও কলেজ এর প্রভাষক খুসরু মোহাম্মদ রনি।

মল্লিক বাড়ি বাজার পরিচালনা কমিটির সভাপতি মোতালেব মন্ডলের সভাপতিত্বে ফাইনাল খেলার মাঠে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিয়ন বাজার পরিচালনা কমিটির  সাধারণ সম্পাদক  রাকিব উদ্দিন আহমেদ,  বাজার পরিচালনা কমিটির কোষাধ্যক্ষ আবুল হোসেন, সাবেক কোষাধ্যক্ষ শ্রী লিটন কুমার, আবুল কাশেম বন্দুকশী, শ্রী দিলিপ কুমার । অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সেইভ দ্যা লাইফের পরিচালনা পর্ষদ এর জনাব নুর আহমেদ সুমন এবং জনাব ইলিয়াস আহমেদ।

উক্ত ফাইনাল খেলায় আরো উপস্থিত ছিলেন সেইভ দ্যা লাইফের প্রতিষ্ঠাতা এবং কার্যকরী পর্ষদের প্রধান মিজানুর রহমান রুবেল, কার্যকরী পর্ষদের সাকিব মাহমুদ, নাজমুল হক, আশরাফ উদ্দিন,এস কে কানন এবং সাইদ প্রধান, মিন্টু আকন্দ, ঈসমাইল হোসেন, সুজন ফকির। ফাইনাল খেলার মাঠের  দায়িত্বে ছিলেন সেইভ দ্যা লাইফের আনিছ,আনোয়ার, সোহেল,জাভেদ,বিপ্লব, মোজাম্মেল  প্রমুখ।

উক্ত ফাইনাল খেলাকে ঘিরে ৭ং মল্লিকবাড়ী ইউনিয়নের সকল কিশোর ও যুবকদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দিপনা দেখা গেছে। সেইফ দ্যা লাইফের প্রতিষ্ঠাতা জনাব মিজান বলেন,এই টুর্নামেন্টকে ঘিরে এলাকার তরুণ সমাজের যে উৎসাহ আমি  লক্ষ্য করেছি তা সত্যিই অসাধারণ ছিল, ইনশাআল্লাহ প্রতি বছর আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

উক্ত ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন হয়েছে চানপুরের মাফিজুল ও আব্দুল কুদ্দুস এর টিম। প্রথম পুরুষ্কার প্রদান করা হয় একটি এল ই ডি রঙিন টেলিভিশন এবং  দ্বিতীয় পুরুষ্কার প্রদান করা হয় একটি আকর্ষণীয় মোবাইল ফোন সেট।

তরুণ সমাজকে মাদক থেকে দুরে রাখতে,  খেলাধুলায় মনোনিবেশ করতে সেইভ দ্যা লাইফের এই উদ্যোগ সত্যিই প্রশংসনীয়। অসহায় ও অসমর্থ ব্যাক্তিদের সাহায্যে, বিনামূল্যে চিকিৎসা সেবায় এবং রক্ত দানে সেইভ দ্যা লাইফের অবদান অনেক আগেই প্রকাশ পেয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই