তারিখ : ০৫ এপ্রিল ২০২০, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরষ্কার বিতরণ

নান্দাইলে মধ্যবাশঁহাটি সঃ প্রাঃ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরষ্কার বিতরণ সম্পন্ন
[ভালুকা ডট কম : ০৫ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার মধ্যবাশঁহাটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান বুধবার বিদ্যালয় মাঠে সম্পন্ন হয়েছে। উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা তাসলিমা বেগম লিপি’র সভাপতিত্বে ও অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ফখর উদ্দিন ভূঞার সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ আলী সিদ্দিক।

প্রধান শিক্ষক সাইফুল ইসলাম ও সাংবাদিক শাহজাহান ফকিরের উপস্থাপনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন অধ্যাপক (অব:) আফেন্দী নুরুল ইসলাম, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা আফরোজা বেগম, শিক্ষানুরাগী ব্যাক্তি ও সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল, প্রাথমিক শিক্ষক সমিতি নান্দাইল শাখার সভাপতি মো.আমিনুল ইসলাম আঞ্জু, সাংবাদিক সমিতি নান্দাইল শাখার সভাপতি এবি সিদ্দিক খসরু, বাশঁহাটি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসির উদ্দিন, সাবেক ইউপি সদস্য আব্দুল ওয়াদুদ, প্রধান শিক্ষক আফরোজা আক্তার, সাবেক প্রধান শিক্ষক নুরুল ইসলাম, আব্দুল হক বকুল, যুবলীগ নেতা আতাউর রহমান প্রমুখ।

এছাড়া ক্রীড়া পরিচালনার দায়িত্ব পালন করেন প্রধান শিক্ষক হুমায়ূন কবির ভূইয়া, সহকারী শিক্ষক এমদাদুল হক, জাহাঙ্গীর আলম ভূইয়া, অত্র বিদ্যালয়ের শিক্ষিকা সেলিনাজ বেগম, নাজমা আক্তার, লুৎফুন্নেছা ও হাসনা বেগম নিলা। ক্রীড়া প্রতিযোগীতা শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ বিজয়ী ছাত্র/ছাত্রীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই