তারিখ : ০৩ এপ্রিল ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ফুটবল টুর্নামেন্টের চ’ড়ান্ত খেলা অনুষ্ঠিত

নওগাঁয় বিজয় দিবস ফুটবল টুর্নামেন্টের চ’ড়ান্ত খেলা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০২ ফেব্রুয়ারী]
নওগাঁর পার্শ্ববর্তি বগুড়ার আদমদীঘি উপজেলার কুন্দ্রগ্রামে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে মহান বিজয় দিবস ফুটবল টুর্নামেন্টের চ’ড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেলে কুন্দ্রগ্রামের তারতা মাঠে এই টুর্নামেন্টের চ’ড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়। বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে ও যুব সমাজকে মাদক থেকে দূরে এনে গ্রামবাংলার ঐতিহ্যবাহী ফুটবল খেলার প্রতি আগ্রহী করার লক্ষ্যে তারতা যুব উন্নয়ন ক্লাব এই টুর্নামেন্টের আয়োজন করে।

চ’ড়ান্ত খেলার উদ্বোধন করেন বগুড়া জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারন সম্পাদক সুলতান মাহমুদ খাঁন রনি। বিজয় দিবস ফুটবল টুর্নামেন্ট কমিটির সভাপতি ডা: মোখলেছুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজিত দলের মাঝে পুরস্কার বিতরন করেন আদমদীঘি উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল ইসলাম খাঁন রাজু।

এছাড়াও উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান মাহমুদুর রহমান পিন্টু, আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জালাল উদ্দিন, বগুড়া জেলা পরিষদের সদস্য জাহিদুর বারী, তালোড়া পৌর সভার কাউন্সিলর মজনু রহমান, তারতা যুব উন্নয়ন ক্লাবের সভাপতি রাসেল হোসেন, সহ-সভাপতি বায়েজিদ হোসেন, আবু মুসা, সাধারন সম্পাদক আব্দুল মমিন, মঠপুকুরিয়া শেখ রাসেল ক্রীড়া সংঘের সভাপতি রুস্তম আলী, সাধারন সম্পাদক মাজেদুর ইসলাম, সান্তাহার ফুটবল একাডেমীর ম্যানেজার হোসেন আলী প্রমুখ।

চ’ড়ান্ত খেলায় মঠপুকুরিয়া শেখ রাসেল ক্রীড়া সংঘ ২-০ গোলে সান্তাহার ফুটবল একাডেমীকে হারিয়ে বিজয়ী হয়। পরে বিজয়ী দলের হাতে পুরস্কার হিসেবে একটি গরু ও বিজিত দলের হাতে একটি ছাগল (খাসি) তুলে দেওয়া হয়। ডিসেম্বর মাসের ৩০তারিখে এই টুর্নামেন্ট শুরু হয়। টুর্নামেন্টে মোট ১৬টি দল অংশ গ্রহণ করে। খেলা দেখার জন্য মাঠে আশেপাশের কয়েকটি গ্রামের কয়েক হাজার দর্শক উপস্থিত হন। পরে সন্ধ্যায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই