তারিখ : ০৫ এপ্রিল ২০২০, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে মাদার কেয়ার স্কুলে ভ্যান গাড়ী হস্তান্তর

রাণীনগরে মাদার কেয়ার স্কুলে ভ্যান গাড়ী হস্তান্তর
[ভালুকা ডট কম : ০২ ফেব্রুয়ারী]
নওগাঁর রাণীনগরের মাদার কেয়ার স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদের পরিবহন করার লক্ষ্যে স্থানীয় সংসদ সদস্যের উপহার হিসেবে একটি স্কুল ভ্যানগাড়ী প্রদান করা হয়েছে। রবিবার সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্কুল কর্তৃপক্ষের নিকট গাড়ীর চাবি হস্তান্তর করেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংষদ সদস্য মো: ইসরাফিল আলম।

এসময় আরো উপস্থিত ছিলেন মাদার কেয়ার স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ খালেকুজ্জামান, কালিগ্রাম ইউপি আওয়ামীলীগের সভাপতি ইউনুছ আলী দুলাল, রাণীনগর সার্বিক গ্রাম উন্নয়ন সমিতির সাধারন সম্পাদক মামুন আলী, স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

উপজেলার সদরের শিক্ষার্থীদের মাঝে আধুনিক মান সম্মত শিক্ষার আলো ছড়িয়ে দেওয়ার লক্ষ্যে সংসদ সদস্যের নিজ উদ্দ্যোগে ও ইসরাফিল আলম ওয়েলফেয়ারের অর্থায়নে এই মাদার কেয়ার স্কুল এন্ড কলেজ প্রতিষ্ঠা করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই