তারিখ : ০৩ এপ্রিল ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

জাপা’র কেন্দ্রীয় কমিটির সদস্য নান্দাইলের মাহমুদ তালহা

জাপা’র কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হলেন নান্দাইলের আবুল হাসনাত মাহমুদ তালহা
[ভালুকা ডট কম : ০২ ফেব্রুয়ারী]
জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন নান্দাইলের কৃতি সন্তান ও উপজেলা জাতীয় পার্টির সভাপতি হাসনাত মাহমুদ তালহা। তিনি নান্দাইলের বিশিষ্ট শিক্ষানুরাগী ব্যাক্তি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল হাকিম ভূঁইয়ার পুত্র।

তাঁর বাবার হাত ধরে তিনি রাজনীতি অঙ্গনে জাতীয় পার্টিতে যোগদান করেন। এছাড়া তিনি নান্দাইলের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান নান্দাইল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতির দায়িত্ব সহ বিভিন্ন সামাজিক সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠানের সঙ্গে জড়িত রয়েছেন। তিনি মুক্তিযুদ্ধের চেতনাকে বুকে লালন করে জাতীয় পার্টির জনক সাবেক রাষ্ট্রপতি পল্লী বন্ধু মরহুম হুসাইন মোহাম্মদ এরশাদের আদর্শ রাজনীতি করে যাচ্ছেন এবং সবসময় দলের পাশে থেকে নান্দাইলে জাতীয় পার্টির বিভিন্ন কার্য্যক্রম পরিচালনা করে নেতাকর্মীদেরকে উজ্জীবিত ও সাহস যোগীয়েছেন।

জাতীয় পার্টির এই নেতাকে কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত করার বিষয়টি গত বুধবার (২৯ জানুয়ারি) জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির দফতর সম্পাদক সুলতান মাহমুদের সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এ উপলক্ষ্যে নান্দাইল উপজেলা জাতীয় পার্টির নেতাকর্মীরা জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের, দলের চীফ প্যাট্রন ও সংসদীয় বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ, কেন্দ্রীয় সেচ্ছাসেবক পার্টির চেয়ারম্যান, জাতীয় পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙা সহ কেন্দ্রীয় সকল নেতৃবৃন্দকে  অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই