তারিখ : ০৩ এপ্রিল ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠানে-এমপি তুহিন

স্বপ্ন দেখুন আর তা বাস্তবায়ন করে সমৃদ্ধশীল দেশ গড়ুন
নান্দাইলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠানে-এমপি তুহিন
[ভালুকা ডট কম : ০১ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল আসনের সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন বলেন,স্বপ্ন দেখুন আর তা বাস্তবায়ন করে সমৃদ্ধশীল দেশ গড়ুন। স্বপ্ন মানুষের বেচেঁর থাকার উৎস্য যোগায়। স্বপ্ন ছাড়া কোন কর্মপরিকল্পনা করা বা তা বাস্তবায়ন সম্ভব নয়।

এছাড়া তিনি আরও বলেন,আমি স্বপ্ন দেখি এবং তা বাস্তবায়ন করার চেষ্টা করি। যার ফল স্বরূপ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন তথা দেশ ও জনগণের উন্নয়ন কর্মকান্ডগুলো নান্দাইলে বাস্তবায়ন করে যাচ্ছি আর তা এখন দৃশ্যমান। আগামী প্রজন্মের ভবিষ্যত কোমলমতি শিক্ষার্থীদেরকেও জীবনে বড় হবার স্বপ্ন দেখতে হবে এবং সেই স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে কঠোর পরিশ্রম করার আহ্বান জানান।

শনিবার (১লা ফেব্রুয়ারি) নান্দাইল উপজেলার রাজগাতী ইউনিয়নের ‘দারুল হিকাম প্রগেসিভ একাডেমি’ শিক্ষা প্রতিষ্ঠানের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি অত্র বিদ্যালয়ের ৯ম/১০ম শ্রেণীর পাঠ অনুমোদন সহ একটি সরকারী ভবন নির্মাণ করে দেবার প্রতিশ্রুতি দেন।

উক্ত প্রতিষ্ঠানের মাও. ইসলাম উদ্দিনের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক মো. মানিক শাহ ছাবেরীর পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, উপজেলা ভাইস চেয়ারম্যান সারোয়ার হাসান জিটু, মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা জুয়েল, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক মোজাম্মেল হক বাচ্চু, শিক্ষানুরাগী ব্যক্তি ও সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল, পৌর ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম সালাম, রাজগাতী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. শফিকুল ইসলাম খোকন, সাধারন সম্পাদক আব্দুর রউফ বাবলু প্রমুখ।

এছাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. দিদারুল ইসলাম দিদারের সঞ্চালনায় আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নান্দাইল সাংবাদিক সমিতির সভাপতি এবি সিদ্দিক খসরু, সাংবাদিক প্রভাষক মাহবুবুর রহমান বাবুল, ইউপি সদস্য আবুল হাসেম, প্রধান শিক্ষক শেখ সাদী আহম্মেদ, শিক্ষক শফিকুল ইসলাম সিদ্দীকি, যুবলীগ নেতা বেলায়েত হোসেন ফয়সাল, যুবলীগ নেত্রী আমিনা ইয়াসমীন হিমা সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও অভিভাবক সদস্যবৃন্দ। পরে ক্রীড়া প্রতিযোগীতা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে বিজয়ী ছাত্র-ছাত্রীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

উক্ত বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক রবিউল আলম উজ্জল, সাবরিনা সুলতানা, তাসলিমা আক্তার, মুক্তা আক্তার, জবা, শামীমা, তানিয়া, তন্বী, আইনুল ইসলাম, মাসুদ রানা সহ ১৩ জন শিক্ষক ক্রীড়া প্রতিযোগীতার দায়িত্ব পালন করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই