তারিখ : ২৭ মে ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শোভাযাত্রা

ত্রিশালে যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা কেক কাটা আলোচনা সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০১ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের ত্রিশালে যুগান্তরের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে যুগান্তন স্বজন সমাবেশের আয়োজনে  বর্ণাঢ্য শোভাযাত্রা কেককাটা আলোচনা সভা শনিবার সকালে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ধর্মবিষয়ক মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতি ময়মনসিংহ ৭ ত্রিশাল আসনের সংসদ সদস্য হাফেজ মাওলানা রুহুল আমীন মাদানী ।

প্রধান অতিথি বলেন যুগান্তর সাদাকে সাদা কালোকে কালো বলে ।সাংবাদিক বন্ধুরা বস্তুনিষ্ঠ সংবাদের মাধ্যমে দেশের  উন্নয়নে ভূমিকা রাখতে হবে। আমি যুগান্তরের একজন পাঠক হিসাবে নিজেকে গর্বিত মনে করছি। যুগান্তর তার বস্তুনিষ্ঠুতা সংবাদ নিয়ে এগিয়ে চলুক।অনুষ্ঠান উদ্বোধন করেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান।

উপজেলা পরিষদ হলরুমে  যুগান্তর স্বজন সমাবেশের সভাপতি অধ্যাপক খবিরুজ্জামানের সভাপতিত্বে ও যুগান্তর ত্রিশাল প্রতিনিধি ও স্বজন উপদেষ্ঠা  খোরশিদুল আলম মজিবের পরিচালনায়  বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন সরকার,উপজেলা নির্বাহি কর্মকর্তা মোস্তাফিজুর রহমান,এ এসপি ত্রিশাল সার্কেল স্বাগতা ভট্রাচার্য, ত্রিশাল থানা অফিসার ইনচার্জ আজিজুর রহমান,ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবীর আকন্দ,মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা খানম রুমা, স্বজন সমাবেশের সাধারন সম্পাদক অধ্যাপক অনন্ত কাদের প্রমূখ।

পরে ধর্মবিষয়ক মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতি ময়মনসিংহ ৭ ত্রিশাল আসনের সংসদ সদস্য হাফেজ মাওলানা রুহুল আমীন মাদানীর নেতৃত্বে  উপজেলা পরিষদ চত্বর হতে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে পেীর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৫০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই