তারিখ : ০৩ এপ্রিল ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে শীতার্তদের মাঝে কম্বল বিতরন

গৌরীপুরে শীতার্তদের মাঝে কম্বল বিতরন করলেন জেলা পরিষদ সদস্য খায়রুল বাশার
[ভালুকা ডট কম : ৩০ জানুয়ারী]
সারাদিনের কাজের ক্লান্তির পর সামান্য শীতের কাপড় মুড়িয়ে নিজের ঘরে শুয়ে থেকে কোনোমতে শীত নিবারণের চেষ্টা ছিন্নমূল, অসহায় ও দরিদ্র মানুষগুলোর।এসময় কনকনে শীত উপেক্ষা করে দরিদ্র মানুষের পাশে দাড়ালেন  ময়মনসিংহ জেলা পরিষদ সদস্য এইচ এম খায়রুল বাশার।

বৃহস্পতিবার (৩০জানুয়ারী) বিকেলে অচিন্তপুর  ইউনিয়নের লংকাখোলা গ্রামে অচিন্তপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক  শহীদুল ইসলামের বাড়িতে এ কম্বল বিতরণ অনুষ্টানের আয়োজন করা হয়। শীতে কাবু হওয়া  দরিদ্র মানুষেরা কম্বল পেয়ে খুবই খুশি। এসময়  দরিদ্র  জনগণ জেলা পরিষদ সদস্য খায়রুল বাশারের প্রতি সন্তুষ্টি প্রকাশ করেন।

তিনি সাংবাদিকদের জানান, জেলা পরিষদের পক্ষ  থেকে ১১৫টি কম্বল বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে শীতার্ত অসহায় ও দরিদ্র মানুষের মাঝে আরো কম্বল বিতরণ করা হবে। এসময় তিনি প্রশাসনের পাশাপাশি সমাজের বিত্তবানদের শীতার্ত অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।

কম্বল বিতরণকালে উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য এইচ এম খায়রুল বাশার,  অচিন্তপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রাজ্জাক, সাংবাদিক শাহজাহান কবির, সহনাটি ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক আশরাফুজ্জামান গোলাপ, যুবলীগ নেতা হাবিবুর রহমান লিটন, আব্দুল্লাহ আল মামুন উপজেলা,শ্রমিকলীগের সভাপতি খায়রুল ইসলাম 'ছাত্রলীগ নেতা লিংখন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই