তারিখ : ৩০ সেপ্টেম্বর ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

মনপুরায় ব্যাবসায়ীকে গলা কেটে জখম,হাসপাতালে ভর্তি

মনপুরায় ব্যাবসায়ীকে গলা কেটে জখম,আশংকাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি
[ভালুকা ডট কম : ২৬ জানুয়ারী]
ভোলার মনপুরায় বাড়ীর সিঁধকেটে ঘুমন্ত অবস্থায় কাপড় ব্যবসায়ীর গলাকেটে হত্যার চেষ্ঠা করেছে দূর্বৃত্তরা। শনিবার দিবাগত রাত ১১ টায় উপজেলার দক্ষিন সাকুচিয়া ইউনিয়নের রহমান পুর গ্রামে ঘটনা ঘটে। পরে রাতেই গুরুত্বর আহত অবস্থায় ব্যবসায়ীকে মনপুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এই ঘটনায় ওসি সাখাওয়াত হোসেনের নের্তৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থল থেকে একটি ছুরি ও টর্চ লাইট উদ্ধার করে। উক্ত ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আহত ব্যাবসায়ী হলেন, উপজেলার দক্ষিন সাকুচিয়া ইউনিয়নের রহমান পুর গ্রামের বাসিন্দা বিশ্বরূপ খলিফা। আহত বিশ্বরুপ দক্ষিন সাকুচিয়া ইউনিয়নের ঢালী মার্কেটের  নিলয় বস্ত্রালয়ের মালিক।

ঘটনাসূত্রে জানা যায়, রাত ১০ টায় দোকান থেকে ফিরে উপজেলার দক্ষিন সাকুচিয়া ইউনিয়নের রহমানপুর গ্রামের নিজ ঘরে ঘুমাচ্ছিলেন বিশ্বরূপ খলিফা। রাত ১১ টার দিকে দুর্বৃত্তরা শীদ কেটে ঘরে প্রবেশ করে। এসময় বিশ্বরূপের গলায় ধারালো ছুরি চালাতে থাকে দুর্বৃত্তরা। তার ডাকচিৎকার শুনে তার স্ত্রী জেগে উঠলে ততক্ষনে বিকাশ ও ফ্লেক্সি সীমকার্ড সংযুক্ত মোবাইল ফোনটি নিয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

পরে বিশ্বরূপকে আশংকাজনক অবস্থায় মনপুরা সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত ডাক্তাররা তাকে প্রাথমিক চিকিৎসা পদান করেন। বর্তমানে ছুরিকাঘাতে গুরুতর আহত বিশ্বরূপ খলিফা মনপুরা হাসপাতালে ডাক্তারদের নিবিড় পর্যবেক্ষনে রয়েছেন।

এদিকে এই ঘটনায় ব্যবসায়ীসহ সাধারন মানুষের মধ্যে আতংক বিরাজ করছে। এর আগে উপজেলার ফকিরহাট বাজার ব্যবসায়ী ও ডাচ্ বাংলা ব্যাংক এজেন্ট আলাউদ্দিনকে নিজ বাড়ির সামনে গলাকেটে হত্যা করে দূর্বৃত্তরা। ওই ঘটনায় পুলিশ ও পিবিআই ৮ জনকে আটক করলেও এখন পর্যন্ত হত্যার রহস্য উদঘাটন করতে পারেনি।

এব্যাপারে মনপুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ মোঃ শফিকুল ইসলাম বলেন, আহত বিশ্বরূপ খলিফার গলায় ছুরিকাঘাতে জখমের চিহ্ন রয়েছে। আমরা তাকে প্রাথমিক চিকিৎসা দিয়েছি। তিনি বর্তমানে আমাদের নিবীড় পর্যবেক্ষনে রয়েছেন। অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য অন্যত্র পাঠানো হবে।

এদিকে ব্যাবসায়ী বিশ্বরূপ খলিফাকে ছুরিকাঘাতে জখমের ঘটনায় মনপুরা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করছেন। তদন্তসাপেক্ষে ব্যবস্থা গ্রহন করবেন বলে ঘটনাস্থল থেকে মুঠোফোনে জানিয়েছেনেন মনপুরা থানা অফিসার ইনচার্জ সাখাওয়াত হোসেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই