তারিখ : ২১ ফেব্রুয়ারী ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে বাল্যবিবাহ ও মাদক বিরোধী র‌্যালী

গফরগাঁওয়ে বাল্যবিবাহ ও মাদক বিরোধী র‌্যালী   
[ভালুকা ডট কম : ২৬ জানুয়ারী]
মুজিববর্ষ উপলক্ষে “চলো স্বপ্ন দেখি”সামাজিক সেবামূলক সংগঠনের উদ্যোগে বাল্যবিাহ,মাদক পরিচ্ছন শহর ও শিশু শ্রম বন্ধে সচেতনতামূলক র‌্যালী  ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। রোববার শহরের কেবি সড়ক থেকে সচেতনতামূলক র‌্যালীটি বের হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন শেষে গফরগাঁও প্রেসক্লাব মিলনায়নে এসে শেষ হয়।

র‌্যালী শেষে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন,গফরগাঁও সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আলী হয়দার চৌধুরী,পৌর যুবলীগের যুগ্ন আহবায়ক তাজমুন আহাম্মেদ,পৌর কাউন্সিলর বাবুল হাসান,সংগঠনের সভাপতি তানভির আহাম্মেদ ও সাধারণ সম্পাদক সারোয়ার হোসেন রিফাত।

সামাজিক সেবামূলক সংগঠন“চলো স্বপ্ন দেখি” শিক্ষার্থীদের উদ্যোগ দেখে অতিরিক্ত পুলিশ সুপার আলী হয়দার চৌধুরী বলেন,জীবনে বড় হতে হলে বড় বড় স্বপ্ন দেখতে হবে।কারণ মানুষ তার স্বপ্নের সমান বড়। মুজিব বর্ষে সংগঠনটি প্রাথমিক পর্যায়ে শিক্ষা প্রতিষ্ঠনের ‘ঝরে পড়ার  আশঙ্কা আছে ’এমন শিক্ষার্থীদের বাছাই করে পৌর শহরের তিনটি পৃথক স্থানে বিশেস পাঠদানের পাশাপাশি বিনা মূল্যে খাতা.কলম ও স্কুল ব্যাগসহ শিক্ষা উপকরণ বিতরণ একটি বড় প্রসংশনীয় উদ্যোগ।এক সময় উন্নত বিশ্বেই এসব সম্ভব ছিল।উন্নত বিশ্বের সেবা এখন  বাংলাদেশেরে মানুষ পাচ্ছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই