তারিখ : ০১ এপ্রিল ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে যুব মহিলালীগের আলোচনা সভা

রাণীনগরে যুব মহিলালীগের আলোচনা সভা
[ভালুকা ডট কম : ২৬ জানুয়ারী]
নওগাঁর রাণীনগরে বাংলাদেশ আওয়ামী যুব মহিলালীগ উপজেলা শাখা কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার রাণীনগর আওয়ামীলীগ দলীয় কার্যালয় প্রাঙ্গনে জাতীয়, দলীয়, সংগঠনের পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে কর্মসূচি শুরু হয়। পরে বঙ্গবন্ধুসহ জাতীয় চার নেতার প্রতিকৃতিত্তে পুষ্পমাল্য অর্পণ ও এক মিনিট নিরাবতা পালন করেন। এরপর দলীয় কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়।

র‌্যালীতে উপজেলা আওয়ামীলীগ ও তার সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা অংশগ্রহণ করে। র‌্যালীটি উপজেলার প্রধান প্রধান স্থান প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয় প্রাঙ্গনে পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের উদ্বোধন করেন নওগাঁ জেলা যুব মহিলালীগের সভাপতি নাতিশা আলম। উপজেলা যুব মহিলালীগের সভাপতি চাতকী আক্তারের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মর্জিনা বেগমের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন নওগাঁ জেলা যুব মহিলালীগের সাধারন সম্পাদক ফেন্সি চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, সাধারন সম্পাদক মফিজ উদ্দিন প্রাং। এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক শরিফ উদ্দিন, প্রচার  সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আসাদুজ্জামান পিন্টু, দপ্তর সম্পাদক কেএম আবু তালেব জলসা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জারজিস হাসান মিঠু, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক ফরহাদ হোসেন প্রমুখ। এছাড়াও উপজেলা যুব মহিলালীগ, ছাত্রলীগ, আওয়ামীলীগ ও তার সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই