তারিখ : ২৬ ফেব্রুয়ারী ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় শীতার্তদের পাশে ইথেন এন্টারপ্রাইজ

নওগাঁয় শীতার্তদের পাশে ইথেন এন্টারপ্রাইজ
[ভালুকা ডট কম : ২৫ জানুয়ারী]
নওগাঁয় শীতার্তদের পাশে গরম কাপড় বিতরনের মাধ্যমে পাশে দাড়িয়েছে ইথেন এন্টারপ্রাইজ। নওগাঁ চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি ও ইথেন এন্টাপ্রাইজের স্বত্বাধিকারী মো: ইকবাল শাহরিয়ার রাসেলের ব্যক্তিগত উদ্যোগে শহরের বিভিন্ন স্থানের অসহায় ও দুঃস্থ শীতার্তদের মাঝে প্রায় সাড়ে ৩হাজার শীতবস্ত্র (কম্বল) শীতবস্ত্র বিতরন করা হয়েছে।

শনিবার চেম্বার ভবনের সামনে, মরছুলা বালিকা বিদ্যালয় মাঠে, ডিগ্রীর মোড়, বরুনকান্দি ও বোয়ালিয়া উচ্চ বিদ্যালয় মাঠে এসব শীতবস্ত্র বিতরন করা হয়। শীতবস্ত্র বিতরন করেন নওগাঁ চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি ও ইথেন এন্টাপ্রাইজের স্বত্বাধিকারী মো: ইকবাল শাহরিয়ার রাসেল। এসময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলৈন চেম্বারের সহ-সভাপতি এমএ খালেক, চেম্বারের পরিচালক সাজেদুল আলম লাল্টু, দীপক কুমার সরকারসহ অন্যান্য পরিচালকবৃন্দ।

নওগাঁ চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি ও ইথেন এন্টাপ্রাইজের স্বত্বাধিকারী মো: ইকবাল শাহরিয়ার রাসেল বলেন প্রতি বছরের ন্যায় এবছরও শীতার্তদের মাঝে শীত বস্ত্র হিসেবে কম্বল বিতরন কার্যক্রম অব্যাহত রাখা হয়েছে। আমি প্রতিবছরই চেষ্টা করি শীতার্ত, অসহায়, দু:স্থ্য ও গরীব মানুষদের পাশে বিভিন্ন সহযোগিতা করার। আমাদের সমাজের অনেক মানুষই শীতে গরম কাপড়ের অভাবে কষ্টে জীবন-যাপন করে। সেই সব মানুষের জন্য তেমন বড় ধরনের কিছু করতে না পারলেও শীত নিবারনের জন্য তাদেরকে কিছু গরম কাপড় দিয়ে সহযোগিতার মাধ্যমে পাশে দাঁড়ানোর চেষ্টা করি। সমাজে যারা বিত্তবান যাদের সহযোগিতা করার সামর্থ আছে তারা ইচ্ছে করলেই বড় ধরনের কোন কিছু করতে না পারলেও ছোটখাটো সহযোগিতা করতে পারেন। আর আমরা সবাই সামর্থ মাফিক এই সব গরীব, অসহায়, দু:স্থ্য ও খেটে খাওয়া ছিন্নমূল মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিলে এই সমাজে কেউ গরীব আর অসহায় থাকতো না। তাই সমাজের এই সব পিছিয়ে পড়া মানুষদের জন্য সামর্থবানদের সহযোগিতার মন মানসিকতা নিয়ে এগিয়ে আসা উচিত।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই