তারিখ : ২৫ ফেব্রুয়ারী ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে গলায় মাংস আটকে শিশুর মৃত্যু

কালিয়াকৈরে গলায় মাংস আটকে শিশুর মৃত্যু
[ভালুকা ডট কম : ২৩ জানুয়ারী]
গাজীপুরের কালিয়াকৈরে গলায় মাংস আটকিয়ে এক শিশুর মৃত্যু হয়েছে।বুধবার বিকালে উপজেলার উত্তর হিজলতী এলাকায় এ মর্মান্তিক ঘটনা ঘটে।নিহত শিশু হলো ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলার তালমা এলাকার কামরুজ্জামানের ছেলে আব্দুল্লাহ আল সাফওয়ান(৯)।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায় গত ১৯জানুয়ারি কালিয়াকৈর উত্তর হিজলতলী এলাকায় অসুস্থ্য নানা চান মিয়া দেখতে সাফওয়ানকে সাথে নিয়ে আসে তার মা উম্মে আম্মারা সাথী বেগম।এরপরে ২২জানুয়ারী বুধবার দুপুরে খাবার খাওয়ার সময় হঠাৎ করে সাফওয়ানের গলা মাংস আটকে গেলে প্রথমে কালিয়াকৈর শুবেচ্ছা ক্লিনিকে চিকিৎসার জন্য নিয়ে আসে ।অবস্থা খারাপ হওয়ায় মির্জাপুর কুমিদিনী হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক শিশু সাফওয়ানকে মৃত্য ঘোষনা করে।

এঘটনায় কালিয়াকৈর থানা পুলিশের উপ পরিদর্শক(এসআই) আবু সাইদ বলেন ,নিহত শিশুকে ময়না তদন্তের জন্য গাজীপুর শহিদ তাজউদ্দিন আহম্মেদ মেডিকেল কলেজের মর্গে প্রেরন করা হয়েছে এবং নিহতে মামা শাহারিয়ার রাসেল কালিয়াকৈর থানায় একটি ইউডি মামলা করেছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই