তারিখ : ২০ ফেব্রুয়ারী ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় উপজেলা চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

ভালুকায় উপজেলা চেয়ারম্যানের সংবাদ সম্মেলন
[ভালুকা ডট কম : ২১ জানুয়ারী]
ভালুকা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ মঙ্গলবার দুপুরে তাঁর কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে আবুল কালাম বলেন, একটি স্বার্থন্যাসি মহল আমার নানা ধরনের উন্নয়ন মূলক কাজে ঈর্শানিত হয়ে মিথ্যা ঘটনা সাজিয়ে বানোয়াট ,স্বরযন্ত্র মূলক মামলা দায়ের করেন।উক্ত ঘটনার সাথে কোন ভাবেই আমি কোনো ভাবেই সম্পৃক্ত নই।ভালুকা উপজেলা পরিষদ থেকে আমার উন্নয়ন মূলক কর্মকান্ডে বাধা সৃষ্টি করতেই এই মিথ্যা মামলা। শুনেছি যে ঘটনায় আমাকে আসামি করা হয়েছে,তা হলো বাসের ভাড়া নিয়ে স্থানীয় হুমায়ন কবিরের সাথে ঝগড়া হয়। ওই সময় বাসস্ট্যান্ডের লোকজন বাস শ্রমিকদের কাছ থেকে তাকে উদ্ধার করেন।ঘটনার সময় আমি ওই স্থানে উপস্থিত ছিলাম না।

সংবাদ সম্মেলনে স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার কর্মীরা উপস্থিত ছিলেন।উল্লেখ্য,গত ২০ জানুয়ারী ময়মনসিংহের একটি আদালতে হুমায়ন কবির নামের এক ব্যক্তি বাদী হয়ে ১৩ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই