তারিখ : ২০ ফেব্রুয়ারী ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ছাত্রলীগের সংবাদ সম্মেলন

বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে কটুক্তি করার প্রতিবাদে
নান্দাইলে ছাত্রলীগের সংবাদ সম্মেলন
[ভালুকা ডট কম : ২০ জানুয়ারী]
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ইঙ্গিত করে নান্দাইলের সাবেক মেয়র ও পৌর বিএনপির সভাপতি আজিজুল ইসলাম পিকুল ফেসবুকে কটুক্তিমূলক স্টেটাস দেওয়ার প্রতিবাদে নান্দাইল উপজেলা ছাত্রলীগের আয়োজনে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সোমবার উপজেলা সদর আওয়ামীলীগ দলীয় কার্যালয়ের সামনে ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক তৌফিকুল ইসলাম মামুনের নেতৃত্বে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন জাতীয় শ্রমিকলীগের আহ্বায়ক এ.কে.এম গোলাম মোস্তফা সরকার, ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক রেজাউল ইসলাম ভূইয়া সোহেল, পৌর যুবলীগের সাধারন সম্পাদক মনজিল হাসান, পৌর ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম সালাম প্রমুখ। এসময় উপজেলা, পৌর ও ইউনিয়ন ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সাবেক মেয়র পিকুল তার নিজস্ব ফেসবুক আইডিতে এই কটুক্তিমূলক স্টেটাস প্রদানের বিষয়টি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়লে রোববার রাতে তাকে পুলিশ গ্রেফতার করে ময়মনসিংহ জেলা কেন্দ্রীয় কারাগারে প্রেরন করে। এ বিষয়ে ছাত্রলীগ নেতা তৌফিকুল ইসলাম মামুন সোমবার তথ্য প্রযুক্তি আইনে সাবেক মেয়রের নাম উল্লেখ সহ অজ্ঞাতনামা ব্যাক্তিদের নামে একটি নিয়মিত মামলা দায়ের করে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই