তারিখ : ০৭ এপ্রিল ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ফুটবল প্রতিযোগীতার হোম ম্যাচ অনুষ্ঠিত

নওগাঁয় বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশীপ ফুটবল প্রতিযোগীতার হোম ম্যাচ অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২০ জানুয়ারী]
বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে নওগাঁয় বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশীপ-২০২০ ফুটবল প্রতিযোগীতার হোম ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে নওগাঁ জেলা স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে ফেস্টুন উড়িয়ে খেলার উদ্বোধন করেন, জেলা প্রশাসক মো: হারুন অর রশীদ।

জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সহযোগীতায় খেলার আয়োজন করে বাংলাদেশ ফুটবল ফেডারেশন।খেলায় নওগাঁ জেলা দল ও বগুড়া জেলা দল অংশ নেয়। খেলায় দুই দল নির্দিষ্ট সময়ের মধ্যে কোন গোল দিতে না পারায় ট্রাইবেকারে বগুড়া ৪-৩ গোলে নওগাঁকে পরাজিত করে।

জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি মামুনুর রশিদ মামুনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বিপিএম, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নির্মল কৃষ্ণ সাহা, জেলা ক্রীড়া কর্মকর্তা আবু জাফর মাহমুদুজ্জামান, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ইলিয়াস তুহিন রেজা, অফিসার ইনচার্জ সোহরাওয়ার্দী হোসেন, সদর থানা আ’লীগের সভাপতি মাহবুবুল হক কমল, আওয়ামীলীগ নেতা এমআর মাহিন, অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি মোয়াজ্জেম হোসেন চৌধূরী শাহীন ও নাছিম আহম্মেদ, সাধারন সম্পাদক সাজ্জাদ হোসেন ইদু, সহ-সাধারন সম্পাদক আহসান হাবিব রকেট, কোষাধ্যক্ষ আবুল কালাম আজাদ সহ প্রমূখ। কয়েকশ খেলা প্রেমীরা খেলা উপভোগ করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই