তারিখ : ২০ ফেব্রুয়ারী ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে প্রাইমারী স্কুলের ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা

গৌরীপুরে ১৭৭টি প্রাইমারী স্কুলের অংশগ্রহনে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা
[ভালুকা ডট কম : ২০ জানুয়ারী]
ময়মনসিংহের গৌরীপুরে সোমবার (২০ জানুয়ারী) শেখ রাসেল মিনি স্টেডিয়ামে উপজেলা পর্যায়ে আন্তঃপ্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। এতে পৌরসভাসহ উপজেলার ১০ ইউনিয়নের ১৭৭টি স্কুলের শিক্ষার্থীরা ৫৩ টি ইভেন্টে বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহন করে। বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি আনুষ্ঠানিকভাবে এ প্রতিযোগিতার উদ্ধোধন করেন।

উপজেলা নির্বাহী অফিসার সেঁজুতি ধরের সভাপতিত্বে এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় অন্যদের মাঝে বক্তব্য দেন, উপজেলা চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান, গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সোহেল রানা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মনিকা পারভীন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রমুখ।প্রতিযোগিতা শেষে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই