তারিখ : ২১ ফেব্রুয়ারী ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে চেয়ারম্যান কতৃক ইউপি সদস্যকে পেটানোর অভিযোগ

গৌরীপুরে চেয়ারম্যান কতৃক ইউপি সদস্যকে পেটানোর অভিযোগ
[ভালুকা ডট কম : ১৮ জানুয়ারী]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ৯ নম্বর ভাংনামারী ইউনিয়ন পরিষদের (ইউপি) এক সদস্যকে মারপিট করার অভিযোগ উঠেছে ইউপি চেয়ারম্যান মফিজ নূর খোকার বিরুদ্ধে। এ ঘটনায় এলাকায় সমালোচনার ঝড় বইছে ।১৬ জানুয়ারি রাতে সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান মফিজুন নূর খোকার ময়মনসিংহ নগরীর কলেজ রোডের নিজ বাসায় গেলে মারপিট করা হয় বলে অভিযোগ ভুক্তভুগী ইউপি সদস্য হাবিবুর রহমান হবি।

এই খবরের সত্যতা নিশ্চিত করে ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য হাবিবুর রহমান হবি জানান, চেয়ারম্যান শহরে থাকেন। এলাকায় কম আসেন। তাই একটি জন্মনিবন্ধনে স্বাক্ষর নেওয়ার জন্য শহরের কলেজ রোডের চেয়ারম্যানের বাসায় গিয়ে ছিলাম। এতে ক্ষিপ্ত হয়ে চেয়ারম্যান খোকা আমাকে জামার কলার চেপে ধরে মারপিট করেছেন। পরে স্থানীয়দের সহযোগিতায় আমি কোন মতে জীবন নিয়ে পালিয়ে এসেছি।

এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন সংশ্লিষ্ট ইউপির প্যানেল চেয়ারম্যান নূরে আলম সিদ্দিকী রিপন মেম্বারসহ অন্য ইউপি সদস্যরা। তিনি জানান, এমন ঘটনা লজ্জাজনক এবং কান্ড জ্ঞানহীন। আমরা এ ঘটনার বিচার দাবি করছি।

২ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. আশরাফুল আলম লিটন বলেন, ইতোমধ্যে চেয়ারম্যান খোকা এলজিএসপির তিনটি প্রকল্পের প্রায় ৬২ লাখ টাকা উত্তোলন করে আত্মসাৎ করেছেন। মূলত ওই ঘটনার জের ধরে চেয়ারম্যান মেম্বারকে মারপিট করেছেন।

৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আহসান হাবীব মালেক বলেন, চেয়ারম্যান ইউনিয়নের সকল উন্নয়ন কর্মকা-ে অনিয়ম-দুর্নীতি করছেন। প্রতিবাদ করলে তিনি ইউপি সদস্যদের মামলায় জড়িয়ে হয়রানি করার হুমকি দেন।

এদিকে ইউপি সদস্যরা দাবি করেন, এর আগেও চেয়ারম্যান খোকা এলাকার প্রবীন ব্যক্তি আ. খালেক সহ একাধিক ব্যক্তিকে মারপিট করে শারীরিক ভাবে লাঞ্ছিত করেছেন।অন্যদিকে ইউপি চেয়ারম্যান মফিজুন নূর খোকা বিষয়টি অস্বীকার করে বলেন, মেম্বার হবির সাথে মারপিটের কোন ঘটনায় ঘটেনি। ওই মেম্বার এসব মিথ্যা কথা বলে আমার সম্মান হানি করছে।

এছাড়াও আমার বাসায় গিয়ে কাজের বুয়ার সাথে সে খুব খারাপ আচরণ করেছে। তখন আমি তাকে বাসা থেকে বের হয়ে যেতে বলেছি। ওই সময় আমার সাথেও খারাপ আচরণ করে ওই ইউপি সদস্য। এখন আবার আমার নামে মারপিটের মিথ্যা অভিযোগ তুলে এলাকায় বদনাম ছড়াচ্ছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই