তারিখ : ২০ ফেব্রুয়ারী ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় এশিয়ান টেলিভিশনের ৭ম বর্ষপূর্তি পালিত

ভালুকায় এশিয়ান টেলিভিশনের ৭ম বর্ষপূর্তি পালিত
[ভালুকা ডট কম : ১৮ জানুয়ারী]
ভালুকায় শনিবার (১৮ জানুয়ারী)সকাল ১০টায় ভালুকা প্রতিনিধি আক্কাছ আলীর উদ্যোগে ভালুকা প্রেসক্লাবে বিভিন্ন কর্মসুচীর মধ্যদিয়ে এশিয়ান টেলিভিশনের ৭ম বর্ষপূর্তি পালিত হয়েছে। সাত পেরিয়ে আটে পদার্পণ সবার সাথে এশিয়ান টেলিভিশন, এই স্লোগান নিয়ে ভালুকায় একটি র‌্যালী, আলোচনা সভা  ও কেক কাটা হয়েছে।

অনুষ্ঠানে ভালুকা প্রতিনিধি আক্কাছ আলীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু।বিশেষ অতিথি উপজেলা  ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, মহিলা ভাইস চেয়ারম্যান ড. সেলিনা রসিদ ,ভালুকা প্রেসক্লাব সভাপতি এস এম শাহজাহান সেলিম, সাবেক সভাপতি কামরুজ্জামান মানিক, ছাত্রলীগ সভাপতি মনিরুজ্জামন  মামুন,সাধারন সম্পাদক শাহরিয়ার হক সজিব, কৃষকলীগ সভাপতি আহসান হাবিব মহন ,ভালুকা দলিল লেখক সমিতির সভাপতি নুরে আলম সিদ্দিকী সপন।

এ সময় ভালুকা প্রেসক্লাব’র সকল কর্মকর্তা ও সদস্য বৃন্দ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, শিক্ষক,গন্যমান্য ব্যাক্তি রাজনৈতিক দলের নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ভালুকা প্রেসক্লাবের সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আসাদুজ্জামান সুমন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই