তারিখ : ২২ ফেব্রুয়ারী ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে প্রতিবন্ধী যুবককে কুপিয়ে জখম

গফরগাঁওয়ে প্রতিবন্ধী যুবককে কুপিয়ে জখম
[ভালুকা ডট কম : ১৬ জানুয়ারী]
ময়মনসিংহের গফরগাঁওয়ে অনিক (২০) নামের এক প্রতিবন্ধী যুবককে কুপিয়ে জখম করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা। পরে স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে থানা পুলিশ তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থায় অবনতি হলে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। ঘটনাটি ঘটেছে, গত মঙ্গলবার রাত ১২টায় পৌর শহরের রাঘাইচটি এলাকায়।

স্থানীয় সূত্রে জানা যায়, পৌর শহরের ৪ নম্বর ওয়ার্ড রাঘাইচটি এলাকার রাজমিস্ত্রী ফজলুল হকের ছেলে অনিক জন্ম থেকেই শারীরিক ও মানসিক প্রতিবন্ধী ছিল। ছেলেটি দিন-রাত পৌর শহরের এখানে সেখানে একটি বেওয়ারিশ কুকুর নিয়ে ঘুরে বেড়ায়। স্থানীয়দের ধারণা, সম্ভবত প্রতিবন্ধী যুবকটি কুকুর নিয়ে ঘুরে বেড়ায় বলে এলাকার বাসা-বাড়ি বা দোকান-পাটে দুর্বৃত্তরা চুরি করতে পারে না। তাই হয়তো তাকে দুর্বৃত্তরা ক্ষুব্ধ হয়ে কুপিয়েছে। এ ঘটনায় এলাকাবাসীর মধ্যে তীব্র ক্ষোভ বিরাজ করছে।

এ ব্যাপারে গফরগাঁও সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আলী হায়দার চৌধুরী বলেন, ঘটনাটি অত্যন্ত ন্যাক্কারজনক। এ ব্যাপারে একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই