তারিখ : ২৯ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

গৌরীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মানববন্ধন

গৌরীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মানববন্ধন
[ভালুকা ডট কম : ১৬ জানুয়ারী]
সড়ক দুর্ঘটনায় তিথী নিহতের ঘটনায় ঘাতক চালকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ময়মনসিংহের গৌরীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা মানববন্ধন করেছেন।

বৃহস্পতিবার (১৬ জানুয়ারী) সকাল সাড়ে ১০ টায় বিদ্যালয় প্রাঙ্গনে স্কুলের প্রধান শিক্ষক এনামূল হক সরকারের নেতৃত্বে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী অফিসার বরাবরে স্মারকলিপি পেশ করেন তারা। এতে স্কুলের সকল শিক্ষক-শিক্ষার্থী, অভিভাববক, জনপ্রতিনিধি, সাংবাদিকসহ স্থানীয় লোকজন অংশগ্রহন করেন।

প্রসঙ্গত সোমবার (১৩ জানুয়ারী) ভোরে কোচিংয়ে যাওয়ার পথে তন্দ্রাচ্ছন্ন চালক ও হেলপারের অসাবধানতায় ট্রাকচাপায় ঘটনা স্থলে মারা যায় গৌরীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির মেধাবী ছাত্রী তিথী পাল (১২)। এসময় গুরুতর আহত হয় তার সহপাঠী মেধাবী ছাত্রী রূপা চক্রবর্তী। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই