তারিখ : ০৭ এপ্রিল ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোল সীমান্তে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

বেনাপোল সীমান্তে ১৮০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক
[ভালুকা ডট কম : ১৫ জানুয়ারী]
যশোরের বেনাপোল সীমান্ত থেকে ১৮০ পিস ইয়াবাসহ মাসুদ রানা (২৯) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।মঙ্গলবার (১৪ জানুয়ারী) রাতে সীমান্তের স্বরবাংহুদা বাজার থেকে তাকে আটক করে বেনাপোল পোর্ট থানা পুলিশ।আটক মাসুদ বেনাপোল পোর্ট থানার কাগজপুকুর গ্রামের জিন্নাহ মোড়লের ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, একজন মাদক ব্যবসায়ী মাদকের একটি চালান নিয়ে বেনাপোল সীমান্তের  স্বরবাংহুদা বাজারে অবস্থান করছে। এমন খবরে বেনাপোল পোর্ট থানা পুলিশের এসআই মোস্তাফিজুর রহমান সংঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে তাকে আটক করে। এসময় তার কাছ থাকা একটি পলিব্যাগে থাকা ১৮০ পিস ইয়াবা পাওয়া যায়।

বেনাপোল পোর্ট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান জানান, আটক আসামীর নামে মামলা দিয়ে তাকে যশোর আদালতে পাঠানো হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই