তারিখ : ২২ ফেব্রুয়ারী ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় জাতির জনকের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

মনপুরায় জাতির জনকের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত
[ভালুকা ডট কম : ১০ জানুয়ারী]
জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির জনকের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা, বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আনন্দ র‌্যালী, আলোচনা সভার ও মসজিদে দোয়ার মধ্য দিয়ে ভোলার মনপুরায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে।

শুক্রবার সকাল ১০ টায় উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে এই কর্মসূচীর উদ্বোধন করেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান শেলিনা আক্তার চৌধুরী। এসময় জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।পরে দলীয় কার্যালয় থেকে এক আনন্দ র‌্যালী বের করা হয়। র‌্যালী শেষে জাতির পিতার স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও সংগ্রামী জীবন তুলে ধরে আলোচনা করা হয়।

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের  সাধারন সম্পাদক মোঃ জাকির হোসেন। উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ রাশেদ মোল্লা, রামনেওয়াজ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমানত উল্লাহ আলমগীর, আ’লীগের প্রচার সম্পাদক সহকারী অধ্যাপক মোঃ ছালাহ উদ্দিন, ত্রাণ বিষয়ক সম্পাদক ছালাউদ্দিন হেলাল, উপজেলা যুবলীগ সম্পাদক মোঃ মনিরুজ্জামান, স্বেচ্ছাসেবকলীগ সম্পাদক গিয়াস উদ্দিন আজম, শহর যুবলীগ সভাপতি মিজানুর রহমান জুয়েল, ১ নং ইউনিয়ন যুবলীগ সম্পাদক মোঃ মিজানুর রহমান, উপজেলা ছাত্রলীগ সভাপতি সামছুদ্দিন সাগর সহ অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই