তারিখ : ২৬ মে ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে জাতির জনকের স্বদেশ প্রত্যাবাসন দিবস পালিত

নান্দাইলে জাতির জনকের স্বদেশ প্রত্যাবাসন দিবস পালিত
[ভালুকা ডট কম : ১০ জানুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় শুক্রবার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০ জানুয়ারি স্বদেশ প্রত্যাবাসন দিবস পালন করা হয়েছে।

নান্দাইল উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আব্দুর রহিম সুজনের সভাপতিত্বে বঙ্গবন্ধু চত্বরে আলোচনা সভায় জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব আনোয়ারুল আবেদীন খান তুহিন, উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, ভাইস চেয়ারম্যান মনোয়ারা জুয়েল, পৌর মেয়র রফিক উদ্দিন ভূইঁয়া, নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মনসুর আহম্মেদ, সিনিয়র সাংবাদিক মো. এনামুল হক বাবুল, আওয়ামীলীগ নেতা রফিকুল ইসলাম রেনু প্রমুখ বক্তব্য রাখেন।

পরে জাতির জনক শেখ মজিবুর রহমানের শতবার্ষিকী পালনের ক্ষণগণনা (কাউন্ডডাউন) সুইচ টিপে ওপেন করেন সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিন। এছাড়া ঢাকায় অনুষ্ঠিত মাননীয় প্রধানমন্ত্রীর জননেত্রী শেখ হাসিনার মাধ্যমে ক্ষণগণনা অনুষ্ঠান বড় পর্দায় নান্দাইলে প্রদর্শন করা হয়। এসময় নান্দাইল উপজেলা প্রশাসনের কর্মকর্তা/ কর্মচারীবৃন্দ, আওয়ামীলীগের নেতৃবৃন্দ, নান্দাইলের কর্মরত সাংবাদিক সহ সর্বস্তরের বিপুল সংখ্যক জনগণ উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৫০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই