তারিখ : ২০ ফেব্রুয়ারী ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় মনোয়ারা বেগম মহিলা কলেজে অভিভাবক সমাবেশ

মনপুরায় মনোয়ারা বেগম মহিলা কলেজে অভিভাবক সমাবেশ
[ভালুকা ডট কম : ০৯ জানুয়ারী]
শিক্ষার্থীদের পড়াশোনার মানোন্নয়ন,পরীক্ষায় কাঙ্খিত ফলাফল ও ঝড়ে পরা রোধে ভোলার মনপুরায় মনোয়ারা বেগম মহিলা কলেজে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এতে ২০২০ সালে এইচএসসি পরীক্ষার্থীদের অভিভাবকরা অংশগ্রহন করেন। বৃহস্পতিবার বেলা ১১ টায় কলেজের সভাকক্ষে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

অভিভাবক সমাবেশে সভাপতিত্ব করেন মনোয়ারা বেগম মহিলা কলেজের প্রতিষ্ঠাকালীন অধ্যক্ষ এম. মহিউদ্দিন আহমেদ।সমাবেশে আগত অভিভাবকরা সন্তানদের শিক্ষার উন্নয়নে তাদের মতামত ব্যক্ত করেন। শিক্ষার্থীদের সমস্যা ও সমাধান তুলে ধরে শিক্ষকদের মধ্য থেকে বক্তব্য রাখেন মনোয়ারা বেগম মহিলা কলেজের কৃষিশিক্ষা বিষয়ের সহকারী অধ্যাপক মোঃ মাহবুবুল আলম শাহীন, যুুক্তিবিদ্যা সহকারী অধ্যাপক মোঃ ফারুক হোসেন, ইংরেজি প্রভাষক মোঃ আবুল বাশার, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রভাষক মোঃ অহিদুর রহমান।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই