তারিখ : ২০ ফেব্রুয়ারী ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে বালিকা বিদ্যালয়ের সাফল্য শতভাগ পাশ

তজুমদ্দিনে ফারজানা চৌধুরী শাওন বালিকা বিদ্যালয়ের সাফল্য জেএসসিতে শতভাগ পাশ
[ভালুকা ডট কম : ০৪ জানুয়ারী]
তজুমদ্দিন উপজেলার শম্ভুপুর ইউনিয়নে ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওনের প্রতিষ্ঠিত তজুমদ্দিন ফারজানা চৌধুরী শাওন (নিন্ম) মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা এবছর জেএসসিতে শতভাগ পাশ করেছে।

বিদ্যালয় সুত্রে জানা যায়, বরিশাল শিক্ষা বোর্ডের অধীন ২০১৯ সালে এ বিদ্যালয় থেকে ২৮জন জুনিয়র স্কুল সার্টিফিকেট পরীক্ষায় অংশ নিয়ে সবাই পাশ করার মাধ্যমে তজুমদ্দিন উপজেলাব্যাপী আলোড়ন সৃষ্টি করে। শিক্ষা প্রতিষ্ঠানটি এ সাফল্য অর্জন করায় শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকসহ স্কুল সংশ্লিষ্ট সকলের মাঝে আনন্দ বিরাজ করছে। ২০১৮ সালে এই বিদ্যালয় থেকে ১৪ জন জেএসসি পরীক্ষায় অংশ নিয়ে সকলেই পাশ করে।

এছাড়াও স্কুলটি ক্রীড়া-সাংস্কৃতিতেও পিছিয়ে নেই। মেয়েদের ফুটবল খেলায় অনুর্ধ-১৪ দলের হয়ে উপজেলা টিমে এই বিদ্যালয়ের নয়জন ভোলা গজনবী মাঠে কৃতিত্বের স্বাক্ষর রাখে। এছাড়াও জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৯ খ্রিষ্টাব্দে স্কুল পর্যায়ে শেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হয়। অপরদিকে গত ১৬ই ডিসেম্বর উপজেলা পর্যায়ে ডিসপ্লে প্রদর্শণীতে তৃতীয় স্থান অর্জন করেন।

সার্বিক বিষয়ে জানতে চাইলে তজুমদ্দিন  ফারজানা চৌধুরী শাওন বালিকা (নিন্ম) মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষাক ও তজুমদ্দিন প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এম, নুরনবী বলেন, ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওনের একান্ত প্রচেষ্টায় ও শিক্ষাক, শিক্ষার্থী, অভিভাবক এবং বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সদস্যদের সহযোগীতায় এ সাফল্য অর্জন সম্ভব হয়েছে। আশা করি এভাবে প্রচেষ্টা ও সহযোগীতা অব্যাহত থাকলে আগামী দিনেও এই ফলাফলের ধারাবাহিকতা অব্যাহত থাকবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই