তারিখ : ২০ ফেব্রুয়ারী ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাবি ছাত্রলীগ নেতার কম্বল বিতরণ

রাবি ছাত্রলীগ নেতার কম্বল বিতরণ
[ভালুকা ডট কম : ০৩ জানুয়ারী]
মুজিববর্ষকে স্বাগত জানিয়ে অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করলেন রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগের ধর্ম বিষয়ক উপ সম্পাদক তাওহীদুল ইসলাম দূর্জয়।শুক্রবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ার সামনে অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করেন তিনি।

সেখানে ক্যাম্পাসসহ আশে-পাশের অভাবী, অসহায় মানুষের মাঝে প্রায় ২০টির অধিক কম্বল বিতরণ করেন। এর আগেও ছাত্রলীগের এই নেতা অসহায় শিক্ষার্থীদের পাশে দাড়িয়েছেন। অসহায় মানুষের মাঝে তেল, সাবানসহ বিভিন্ন প্রসাধনী সামগ্রী বিতরণ করেছেন দিয়েছেন। কম্বল বিতরণকালে বিশ্ববিদ্যালয়ের শহীদ জিয়াউর রহমান হলের প্রাধ্যক্ষ ও অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. রেজাউল করিম বকসীসহ ছাত্রলীগের বিভিন্ন হলের নেতাকর্মীরা ছিলেন।

হলের প্রাধ্যক্ষ ও অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. রেজাউল করিম বকসী বলেন, গরিব মানুষের মাঝে শীতার্ত জিনিস বিতরণ করা উচিৎ। যেটি ছাত্রলীগের উপ-ধর্ম বিষয়ক সম্পাদক তাওহীদুল ইসলাম দূর্জয় করেছেন। এ সময় তিনি সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান।

ছাত্রলীগের ধর্ম বিষয়ক উপ সম্পাদক তাওহীদুল ইসলাম দূর্জয় বলেন, মুজিববর্ষকে স্বাগত জানিয়ে এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার শান্তি কামনা করে সাধ্যনুযায়ী অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করেছি। তীব্র এই শীতে মানুষের কল্যাণে কাজ করতে পেরে সত্যিই অনভিপ্রেত। ভবিষ্যতেও তিনি অসহায় মানুষের মাঝে কাজ করে যাওয়ার আশাবাদ ব্যক্ত করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই