তারিখ : ২২ ফেব্রুয়ারী ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে সরকারের আমন সংগ্রহ অভিযান শুরু

গৌরীপুরে সরকারের আমন সংগ্রহ অভিযান শুরু
[ভালুকা ডট কম : ১৮ ডিসেম্বর]
ময়মনসিংহের গৌরীপুরে দুটি খাদ্য গোদামে আমন মৌসুমে সরকারের ধান চাল সংগ্রহ অভিযান বুধবার (১৮ ডিসেম্বর) থেকে শুরু হয়েছে। এদিন দুপুর ১২ টায় গৌরীপুর খাদ্য গোদামে উপজেলা খাদ্য শস্য সংগ্রহ কমিটির সভাপতি ইউএনও সেঁজুতি ধর স্থানীয় কার্ডধারী কৃষক কাজিম উদ্দিনের এক টন ধান ক্রয়ের মাধ্যমে এ সংগ্রহ অভিযানের উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহাম্মদ, উপজেলা খাদ্য শস্য সংগ্রহ কমিটির সদস্য রাইচ মিল মালিক সমিতির সভাপতি ইকবাল হোসেন জুয়েল, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক বিপ্লব কুমার সরকার, উপজেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক মোঃ হাফিজ উদ্দিন, সাংবাদিক ঐক্য ফোরামের সভাপতি বেগ ফারুক আহাম্মদ, গৌরীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসার, সাংবাদিক ঐক্য ফোরামের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মদ, গৌরীপুর খাদ্য গোদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা সিদ্ধার্থ শংকর তালুকদার, রাইচ মিল মালিক শ্যামল বসাক, শ্যামগঞ্জ খাদ্য গোদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা ইসরাত আহমেদ পাপেল, সাংবাদিক কমল সরকার, আনোয়ার হোসেন শাহীন, মোঃ রইছ উদ্দিন, কাজী আব্দুল্লাহ আল আমিন, হুমায়ূন কবির, জহিরুল হুদা লিটন, আব্দুল কাদির, শাহজাহান কবির প্রমুখ।

উপজেলা খাদ্য নিয়ন্ত্রক বিপ্লব কুমার সরকার জানান, আমন সংগ্রহ অভিযান ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত চলবে। এ উপজেলার দুটি খাদ্য গুদামে ১ হাজার ৪০ টাকা মন দরে ধান ক্রয়ের লক্ষ্যমাত্রা হচ্ছে ২ হাজার ১৩৫ মেঃ টন। লটারির মাধ্যমে নির্বাচিত ২ হাজার ১৩৫ জন কার্ডধারী কৃষকের কাছ থেকে ১ টন করে এ ধান সংগ্রহ করা হবে।তিনি আরো বলেন, এ উপজেলায় ৩৬ টাকা কেজিতে চাল ক্রয়ের লক্ষ্যমাত্রা হচ্ছে ২ হাজার ৩০৩ মেঃ টন। স্থানীয় মিলারদের কাছ থেকে এ চাল সংগ্রহ করা হবে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই