তারিখ : ২২ ফেব্রুয়ারী ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শায় ৮ দলীয় ক্রিকেট টুর্ণামেন্ট খেলার উদ্বোধন

শার্শায় বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে ৮ দলীয় ক্রিকেট টুর্ণামেন্ট খেলার উদ্বোধন
[ভালুকা ডট কম : ১৮ ডিসেম্বর]
যশোরের শার্শায় বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে ৮ দলীয় নকআউট "ইউনিয়ন কাপ টি-২০ ক্রিকেট টুর্ণামেন্ট" খেলার উদ্বোধন করা হয়েছে।বুধবার বিকাল ৩টায় উপজেলার বালুন্ডা গ্রামের একটি মাঠে খেলাটি উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মন্ডল।

খেলাটি আয়োজন করেছেন উপজেলার ৫ নং পুটখালী ইউনিয়নের বালুন্ডা সূর্যদয় ক্রিকেট একাদশ। উপজেলার ৮টি ইউয়নের খেলোয়াড় দল পর্যায় ক্রমে অংশ গ্রহণ করবে।আজ উদ্বোধনী ম্যাচে "বালুন্ডা সূর্যদয় ক্রিকেট একাদশ" বনাম কায়বা ইউনিয়নের "টিম মহিষা ক্রিকেট একাদশ" অংশ গ্রহণ করে।

উদ্বোধনী অনুষ্ঠানে ৫নংপুটখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাস্টার হাদিউজ্জামানের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের আইন বিষায়ক সম্পাদক তৌহিদুর রহমান, বালুন্ডা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবীন চন্দ্র, বাংলাদেশ জাতীয় দলের সাবেক ক্রিকেটার আসাদুল্লা খান বিপ্লব, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক আব্দুস সালাম, সহ-সভাপতি ফজলুর রহমান বিশ্বাস, ওয়ার্ড যুবলীগের সভাপতি শাহজাহান গাজি, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আনারুল ইসলাম ও জুনাইদ হোসেন প্রমূখ।

খেলায় মিডিয়া পার্টনার হিসাবে সার্বক্ষনিক সংবাদ প্রকাশ করবে যশোর থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল "দৈনিক দেশ দর্পণ"। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই