তারিখ : ০৩ জুলাই ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে যুবককে কুপিয়ে হত্যা

কালিয়াকৈরে যুবককে কুপিয়ে হত্যা
[ভালুকা ডট কম : ১০ ডিসেম্বর]
গাজীপুরের কালিয়াকৈরের  ঠেঙ্গারবান্ধ এলাকায় এক যুবককে (৩২) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা । আজ ভোরে উপজেলার ঠেঙ্গার বাত এলাকায়  পদ্মা অক্সিজেন ফ্যাক্টরির সামনে মৌচাক ফুলবাড়িয়া আঞ্চলিক সড়কের পাশে ওই যুবকের মরদেহ ফেলে রেখে পালিয়েছে দুর্বৃত্তরা।

সকালে পুলিশ লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহতের পড়নে জিন্সের প্যান্ট  ও এস কালারের একটি ছুয়েটার এবং একটি চাদর রয়েছে । তবে হত্যার কারণ ও নিহতের পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ।

মৌচাক পুলিশ ফাঁড়ি ইনচার্জ ইন্সপেক্টর মোজাম্মেল হক জানান , স্থানীয়দের খবরের ভিত্তিতে নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে । তার মাথায় কয়েকটি কুপের চিহ্ন রয়েছে । ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করে ঘটনাস্থলে ফেলে রেখে পালিয়েছে। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৭৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই