তারিখ : ১৩ আগস্ট ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

নান্দাইলে নিসচা'র মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

শাহজান খানের বক্তব্যের প্রতিবাদে
নান্দাইলে নিরাপদ সড়ক চাই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ
[ভালুকা ডট কম : ১০ ডিসেম্বর]
নিরাপদ সড়ক চাই (নিসচা) ময়মনসিংহের নান্দাইল উপজেলা শাখার আয়োজনে সোমবার সাবেক নৌ পরিবহন মন্ত্রী ও শ্রমিক নেতা শাহজাহান খান কর্তৃক নিরাপদ সড়ক চাই সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চিত্র নায়ক ইলিয়াস কাঞ্চনকে নিয়ে আপত্তি জনক মন্তব্য করার প্রতিবাদে এবং তাঁর বক্তব্য প্রত্যাহারের দাবীতে এক মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ নান্দাইল প্রেসক্লাবের সামনে হাইওয়ে সড়কে অনুষ্ঠিত হয়।

নিরাপদ সড়ক চাই নান্দাইল শাখার উপদেষ্ঠা সিনিয়র সাংবাদিক মো. এনামুল হক বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তারা উল্লেখ্য করেন বর্তমান সরকার জনগণের স্বার্থে নিরাপদ সড়ক আইন জারি করেছেন। কিন্তু এই সাবেক মন্ত্রী বর্তমান আইনকে বাস্তবায়নের ক্ষেত্রে নানা ধরনের ষড়যন্ত্রে লিপ্ত আছেন। গতকাল রোববার তিনি ইলিয়াস কাঞ্চনকে নিয়ে মানহানিকর বক্তব্য প্রদান করেন। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে তাঁর বক্তব্য প্রত্যাহার করার জোর দাবী জানান।

সমাবেশে বক্তব্য রাখেন, নিরাপদ সড়ক চাই নান্দাইল উপজেলা শাখার নেতা মো. কামরুজ্জামান খান গেনু, এবি সিদ্দিক খসরু, মজিবুর রহমান ফয়সাল, মিজানুর রহমান সাগর, মো. রমজান আলী, সাংবাদিক মঞ্জুরুল হক মঞ্জু, ইজাজুল ইসলাম রূপক, ডা. শাহজাহান ফকির, আবু হানিফা, মো. শফিকুল ইসলাম শফিক, শহিদ ভূইঁয়া প্রমুখ নেতৃবৃন্দ।

বক্তারা প্রায় ঘন্টাখানেক মানববন্ধনে যোগদান সহ নিরাপদ সড়ক আইন বাস্তবায়নে সরকারকে সার্বিক সহযোগীতা দানের ঘোষনা প্রদান করেন। বক্তারা জননেত্রী শেখ হাসিনার মাধ্যমেই সড়ক আইন বাস্তবায়ন করা সম্ভব।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই