তারিখ : ০৩ এপ্রিল ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুর রিপার্টার্স ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

গৌরীপুর রিপার্টার্স ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
[ভালুকা ডট কম : ০৮ ডিসেম্বর]
বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে রবিবার (৮ ডিসেম্বর) ময়মনসিংহের গৌরীপুর রিপোর্টার্স ক্লাবের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে কর্মসূচীর মধ্যে ছিল বর্ণাঢ্য র‌্যালি, কেক কাটা ও আলোচনা সভা।

গৌরীপুর রিপোর্টার্স ক্লাবের সিনিয়র সহ সভাপতি লুৎফুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জহিরুল হুদা লিটনের সঞ্চালনায় আয়োজিত আলোচনা সভায় বক্তব্য দেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ আব্দুর রহিম, গৌরীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ম. নুরুল ইসলাম, সাংবাদিক ঐক্য ফোরামের সভাপতি বেগ ফারুক আহম্মেদ, গৌরীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসার, দৈনিক যুগান্তরের প্রতিনিধি মোঃ রইছ উদ্দিন, সাংবাদিক ঐক্য ফোরামের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মদ, সাংবাদিক আজম জহিরুল ইসলাম, আনোয়ার হোসেন শাহীন, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ ইউসূফ আলী, জাতীয় পার্টির নেতা আব্দুল গফূর প্রমুখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই